বিশেষ খবররাজনীতি

ষড়যন্ত্র মোকাবিলা করে দেশ এগিয়ে যাচ্ছে : নানক

অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় এবং আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবিলা করে দেশ এগিয়ে যাচ্ছে। মেট্রোরেল চালু হচ্ছে, পদ্মাসেতু চালু হয়ে গেছে, কর্ণফুলী টানেলও চালু হবে। বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিচ্ছে। এরপরও অন্ধ বিএনপি কোনও কিছু দেখতে পায় না।

বুধবার (২১ ডিসেম্বর) মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে উত্তরার দিয়াবাড়িতে মহানগর উত্তর আওয়ামী লীগের এক প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।

দেশে গত ১৪ বছরে কি উন্নয়ন হয়েছে তারা নাকি দেখতে পায় না, এমনটা উল্লেখ করে নানক বলেন, বিএনপি নাকি উন্নয়নের হিসাব না পায়, আপনারা বলেন- আপনাদের জিয়াউর রহমান ও খালেদা জিয়া যখন ক্ষমতায় ছিল তখনকার একটি উন্নয়ন দেখান, যা আপনারা করেছেন তার একটি দৃষ্টান্ত দেখাতে পারবেন না।

তিনি বলেন, আমরা একটি আনন্দঘন পরিবেশে অনুষ্ঠানের অপেক্ষায় এখানে সমবেত হয়েছি। মেট্রোরেলের উদ্বোধন করার যে পদ্ধতি ছিল। আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা বলেছেন, শুধু অল্প কয়েকজন ভিআইপি মেহমান নিয়ে আমি মেট্রোরেল চালু করবো না। আমি যাব এবং আমি জনগণের সামনে কথা বলবো। তাই তিনি আসছেন আগামী ২৮ ডিসেম্বর।

বিএনপির ২৭ দফার সমালোচনা করে আওয়ামী লীগের নীতিনির্ধারণী ফোরামের এই নেতা বলেন, বিএনপি নাকি রাষ্ট্র মেরামত করতে চায়, রাষ্ট্রকে তো ধ্বংস করে দিয়েছিলেন আপনারা। এখন বলেন রাষ্ট্রকে মেরামত করতে হবে। আর লন্ডনে বসে দণ্ডপ্রাপ্ত তারেক বলেন, বাংলাদেশকে টেক ব্যাক করতে হবে। কোন টেক ব্যাক করবেন? আবার জঙ্গি, সন্ত্রাসী রাষ্ট্র বানাবে? আমরা বেঁচে থাকতে তা হবে না।

সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। কেউ ষড়যন্ত্র করলে তার মোকাবিলা করতে হবে। এজন্য দলের সব পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সম্পাদক এস এম কামাল হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব হাসান প্রমুখ। এসময় সভায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button