চট্টগ্রামশীর্ষ নিউজ

রাঙ্গুনিয়ায় ঝুলন্ত যুবকের লাশ উদ্ধার

রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মরিয়মনগর ইউনিয়নের ২ নম্বর ওযার্ড শেখপাড়া গ্রামের প্রবাসী আবুল কালামের ছেলে মো. জুনায়েদ (১৯) নামে এক তরুন আত্মহত্যা করেছে, খবর পেয়ে পুলিশ নিহতের পৈতৃক বাড়ি থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।
মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) নিজ ঘরের একটি কক্ষে তরুণের নিথর দেহ ঝুলে থাকতে দেখে তাঁর মা চিৎকার দিলে স্থানীয় লোকজন এসে তাকে নামান। পরে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
সদ্য এসএসসি পাশ করে কলেজে ভর্তি হওয়ার কথা ছিল জুনায়েদের। তিন বোন ও এক ভাইয়ের মধ্যে জুনায়েদ সবার ছোট। ছেলের মৃত্যুর খবর পেয়ে মধ্যপ্রাচ্য থেকে দেশে আসেন বাবা। বুধবার বিকাল ৫ টার দিকে ময়না তদন্তের পর তরুণের লাশ দাফন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান জুনায়েদের মা। ঘরে কেউ না থাকায় সন্ধ্যার দিকে গলায় রশি লাগিয়ে আত্মহত্যা করে জুনায়েদ। সন্ধ্যার পর তার মা ঘরে এসে দেখেন তার ছেলের দেহ রশিতে ঝুলছে। বুধবার সকালে জুনায়েদের পড়ার টেবিলে তার হাতের লেখা একটি চিরকুট পান স্বজনরা।
স্বজনদের ধারণা , নারীর সাথে প্রেমঘটিত কারনে তিনি আত্মহত্যা করতে পারেন।
রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)চন্দন কুমার চক্রবর্ত্তী বলেন, ‘লাশের ময়না তদন্ত হয়েছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা ধারণা করা হচ্ছে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button