শীর্ষ নিউজ

যশোরে নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার

যশোরে লিমা খাতুন (২৪) নামের এক নার্সের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার ১০ জানুয়ারি দুপুরে শহরের ঘোপ নওয়াপাড়া এলাকার বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

লিমা খাতুন রাজশাহীর তানোর উপজেলার কলমা গ্রামের সাদিকুর রহমানের মেয়ে। তিনি শহরের ল্যাবজোন হাসপাতালে কর্মরত ছিলেন। লিমার রুমমেট ও সহকর্মী মৌসুমি খাতুন জানান, অন্যান্য দিনের মতো আজ সকালে আমি কর্মস্থলে যাই। দুপুর আড়াইটার দিকে শুনি পুলিশ ওর মরদেহ উদ্ধার করেছে। মৌসুমি খাতুন আরও জানান, গত একমাস ধরে সে কাজে যোগ দিচ্ছিল না। এসময় সে ঘরেই থাকত বেশি। শুনেছি তার বিয়ে হয়েছে কিন্তু বনিবনা হচ্ছিল না। এ নিয়ে সে মানসিক আবসাদে ভুগছিল।

লিমার পিতা সাদিকুর রহমান জানান, গত দুদিন ধরে লিমা ফোন ধরছিল না। এতে আমাদের সন্দেহ হয়। তাই খোঁজ নিতে আজ যশোরে এসেছি। দরজা বন্ধ দেখে স্থানীয়দের সহযোগিতায় পুলিশকে খবর দেই। তারা এসে মরদেহ উদ্ধার করে। মেয়ের বিয়ের ব্যাপারে তিনি কিছুই জানেন না বলে দাবি করেন।

যশোর কোতয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মরদেহটি পাওয়া গেছে। উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আমরা কিছু সূত্র পেয়েছি, সেগুলোর তদন্ত চলছে। দ্রুতই প্রকৃত ঘটনা উন্মোচিত হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button