খেলাবিশ্ব

বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলের ম্যাচ শুধুমাত্র টফি-তে


ঢাকা, ডিসেম্বর ০৭, ২০২৩: দেশের অন্যতম জনপ্রিয় ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফি বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা নারী দলের চলমান ক্রিকেট সিরিজ সরাসরি সম্প্রচার করছে। সারাদেশের ক্রিকেটপ্রেমীরা শুধু টফি-তে বিনামূল্যে এই সিরিজের সব ম্যাচ সরাসরি উপভোগ করতে পারবেন।
বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার জাতীয় নারী ক্রিকেট দল এই সিরিজে মোট ছয়টি ম্যাচ খেলবে। ৩ ডিসেম্বর শুরু হওয়া সিরিজটি ২৩ ডিসেম্বর পর্যন্ত চলবে। ২০২২-২৫ নারী ক্রিকেট চ্যাম্পিয়নশিপ-এর অংশ হিসেবে এই সফরে তিনটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে অনুষ্ঠিত হবে।
৩ ডিসেম্বর দক্ষিণ আফ্রিকারবেনোনিতে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে সিরিজটি শুরু হয়। এরপর ৬ ডিসেম্বর কিম্বারলিতে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার পর, তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ৮ ডিসেম্বর। ওয়ান ডে সিরিজের ম্যাচগুলি যথাক্রমে ১৬, ২০ ও ২৩ ডিসেম্বর ইস্ট লন্ডন, পচেফস্ট্রুম ও বেনোনিতে বাংলাদেশ সময় সন্ধ্যা ছটায় অনুষ্ঠিত হবে। বারটি ম্যাচের মধ্যে তিনটিতে জয়ী হয়ে চ্যাম্পিয়নশিপ টেবিলের সপ্তম স্থানে রয়েছে বাংলাদেশ এবং দক্ষিণ আফ্রিকা নয়টি ম্যাচে সাতটি জয় নিয়ে পঞ্চম স্থানে রয়েছে।
টফি সবসময় এর ব্যবহারকারীদের জন্য উন্নত স্পোর্টস কনটেন্ট নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ। বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলের চলমান সিরিজের সরাসরি সম্প্রচার এই প্রতিশ্রুতির একটি প্রতিফলন। সারা দেশের ক্রিকেটপ্রেমীরা শুধু টফিতে নিরবচ্ছিন্নভাবে টুর্নামেন্টের খেলাগুলি উপভোগ করতে পারবেন।
টফি-এর মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, “টফি-তে বিনোদনের অভিজ্ঞতা আরও উপভোগ্য করার জন্য আমরা কাজ করছি। দর্শকদের নিজের মতো করে খেলা দেখার সুযোগ করে দেওয়ার মাধ্যমে দেশের ক্রীড়াবিনোদনকে ভিন্ন উচ্চতায় নিয়ে যাওয়া আমাদের উদ্দেশ্য। এই প্রচেষ্টারই অংশ হিসেবেই বাংলাদেশ নারী ক্রিকেট দলের এই সফরের সবগুলি ম্যাচ সরাসরি সম্প্রচার করা হচ্ছে।”
অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইস-এর জন্য যথাক্রমে প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে টফি অ্যাপ। আরও বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন https://toffeelive.com/home
টফি সম্পর্কে:
টফি সব নেটওয়ার্ক থেকে ব্যবহারযোগ্য একটি ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম৤ ২০১৯ সালে বাংলালিংক প্ল্যাটফর্মটি চালু করে। সহজ নেভিগেশনের টফি বিনোদনমূলক কনটেন্ট দেখার উন্নত অভিজ্ঞতা দেয় দেশের সব প্রান্তে। এটি অ্যাপ, ওয়েব, অ্যান্ডরয়েড স্মার্টফোন, অ্যান্ডরয়েড টিভি ও আইওএস ডিভাইসের মাধ্যমে ব্যবহার করা হয়। এতে রয়েছে সর্বোচ্চ সংখ্যক দেশি ও বিদেশি লাইভ টিভি চ্যানেল। এছাড়া টফি আন্তর্জাতিক ক্রীড়া আসর সম্প্রচার করে। এর পাশাপাশি এতে রয়েছে অসংখ্য ভিডিও-অন-ডিমান্ড ও ইউজার জেনারেটেড কনটেন্ট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button