লাইফস্টাইলসংগঠন সংবাদ

রোগীদের সেবায় বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম

 [চট্টগ্রাম, ১৭ মে, ২০২]- বন্দরনগরীর সর্ববৃহৎ হাসপাতাল এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এর ইন্টারভেনশনাল কার্ডিওলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ও বিভাগীয় কোঅর্ডিনেটর প্রফেসর ডা. শেখ মোহাম্মদ হাছান মামুন আসছেন কক্সবাজার জেলায়। তিনি আগামী ১৯ মে, ২০২২ তারিখ, বৃহস্পতিবার, কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে রোগীদের সেবা-পরামর্শ প্রদান করবেন।

প্রফেসর ডা. শেখ মোহাম্মদ হাছান মামুন ১৯৯৫ সালে ঢাকা মেডিকেল কলেজ থেকে কৃতিত্বের সাথে এমবিবিএস ডিগ্রী অর্জন করেছেন। ২০০৩ সালে তিনি ন্যাশনাল ইন্সটিটিউট অব কার্ডিওভাস্কুলার ডিজিজেস (এনআইসিভিডি) থেকে কার্ডিওলজিতে এমডি এবং পরবর্তী বছর, অর্থাৎ ২০০৪ সালে বিসিপিএস থেকে ইন্টার্নাল মেডিসিন বিষয়ে এফসিপিএস সম্পন্ন করেছেন। এছাড়া, ডা. মামুন ২০১০ সালে যুক্তরাজ্যের লন্ডনের বিখ্যাত রয়্যাল কলেজ অব ফিজিশিয়ানস থেকে প্রথম প্রচেষ্টাতেই এমআরসিপি ডিগ্রি অর্জন করেন। তার ক্যারিয়ারে তিনি দেশ বিদেশের বিভিন্ন বিখ্যাত হাসপাতালে দায়িত্ব পালন করেছেন। কমপ্লেক্স, মাল্টি-ভেসেল, লেফট মেইন অ্যান্ড বাইফারকেশন পিসিআই, পারমানেন্ট পেসমেকার, এআইসিডি ও সিআরটিডি-তে বিশেষ দক্ষতাসহ ইন্টারভেনশনাল ও নন-ইনভেসিভ কার্ডিওলজিতে ডা. মামুন-এর দীর্ঘ ১৮ বছরের অভিজ্ঞতা রয়েছে। বর্তমানে তিনি সিএসআইসি’র সাধারণ সম্পাদক এবং বিএসসিআই ও বাংলাদেশ কার্ডিয়াক সোসাইটি’র একজন আজীবন সদস্য।

কক্সবাজারে আসা প্রসঙ্গে, প্রফেসর ডা. শেখ মোহাম্মদ হাছান মামুন বলেন, “কক্সবাজার ভ্রমণ বরাবরই আমার কাছে অত্যন্ত প্রিয়। তবে এবারে ঘুরতে নয়, বরং কক্সবাজারবাসীদের সেবা করতে আসছি। আশা করি, সকলের প্রয়োজন মতো সেবা ও চিকিৎসা পরামর্শ প্রদান করতে পারবো।”

আগামী ১৯ মে, ২০২২ তারিখ, বৃহস্পতিবার, সকাল ৭.০০ টা থেকে সন্ধ্যা ৭.০০ টা কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে ডা. মামুন উপস্থিত থাকবেন। অ্যাপয়েন্টমেন্টের জন্য কল করুন ০১৯৫২২১৬২২২ অথবা ০১৩২২৮৩৯৮৫১ নাম্বারে।

এভারকেয়ার গ্রুপ সম্পর্কে

এভারকেয়ার গ্রুপ বিশ্বাস করে যে স্বাস্থ্যসেবা একটি মৌলিক অধিকার। উদীয়মান বাজারে বিনিয়োগের মাধ্যমে স্থানীয় জনগণের চাহিদা পূরণে প্রাইভেট ও মানসম্মত স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে প্রতিজ্ঞাবদ্ধ প্রতিষ্ঠানটি। টেকসই অর্থনৈতিক উন্নয়নের দৃঢ় সমর্থক হিসেবে উদীয়মান বাজারে বসবাসরত সকল বয়সের মানুষের সুস্বাস্থ্য নিশ্চিত করার বৈশ্বিক চ্যালেঞ্জে সাড়া দিয়েছে এভারকেয়ার। সেই সুবাদে প্রতিষ্ঠানটি প্রচলিত স্বাস্থ্যসেবার ধারা পরিবর্তন ও রূপান্তরকরণের মাধ্যমে, ক্রস-কন্টিনেন্টস প্ল্যাটফর্মের সমন্বয়ে তাদের উন্নত ও মানসম্মত মেডিকেল সেবা সরবরাহ করছে। বাংলাদেশ, ভারত, পাকিস্তান, কেনিয়া এবং নাইজেরিয়া সহ দক্ষিন এশিয়া ও আফ্রিকার উদীয়মান বাজারজুড়ে তাদের সমন্বিত স্বাস্থ্যসেবা সরবরাহকারী প্ল্যাটফর্ম হিসেবে কাজ করে যাচ্ছে এভারকেয়ার।

৩০টি হাসপাতাল, ১৬টি ক্লিনিক, ৮২টি ডায়াগনস্টিক সেন্টার এবং দুটি ব্রাউনফিল্ড অ্যাসেটস এই প্রতিষ্ঠানের পোর্টফোলিও’র অন্তর্ভুক্ত। দেশের উদীয়মান বাজারে একটি সিস্টেম্যাটিক স্বাস্থ্যসেবা তৈরি করতে প্রায় ১১ হাজার কর্মী নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে। দেশের মাটিতে আন্তর্জাতিক মানের স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে এভারকেয়ার গ্রুপ গর্বিত। এভারকেয়ার হেলথ ফান্ড-এর মালিকানাধীন একটি প্রতিষ্ঠান এভারকেয়ার, যা উদীয়মান বাজারে ১ বিলিয়ন মার্কিন ডলার সমতুল্য রাইজ ফান্ডস পরিচালিত স্বাস্থ্যসেবা তহবিল, যা বৈশ্বিক বিকল্প সম্পদ ব্যবস্থাপক টিপিজি’র প্রভাব বিনিয়োগের একটি প্ল্যাটফর্ম। এভারকেয়ার স্বাস্থ্য তহবিল বিশ্বের শীর্ষস্থানীয় অর্থনৈতিক উন্নয়ন সংস্থা এবং বিশ্বের অন্যান্য প্রভাবিত বিনিয়োগকারীদের সমন্বয়ে গঠিত একটি প্রতিষ্ঠান।

www.evercaregroup.com

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম সম্পর্কে

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম, বন্দরনগরীর সর্বপ্রথম ৪৭০ শয্যাবিশিষ্ট মাল্টি ডিসিপ্লিনারী সুপার-স্পেশিয়ালিটি টারশিয়ারি কেয়ার হসপিটাল। এখানে থাকছে ২৪/৭ জরুরী বিভাগ, সর্বাধুনিক আইসিইউ সেবা এবং ২৭ টি বিশেষ ও উপ-বিশেষ বিভাগ যা পুরো অঞ্চলের ধারণক্ষমতার শূন্যস্থান পূরণে সক্ষম। ৪ লক্ষ ৯২ হাজার বর্গফুট আয়তনের উপর নির্মিত হসপিটালটিতে সর্বাধুনিক প্রযুক্তিসমৃদ্ধ মেডিকেল সেবা ও পাঁচ শতাধিকেরও বেশি মেডিকেল প্রোফেশনালসদের সাথে নিয়ে চট্টগ্রামের সকল স্তরের রোগীদের সর্বোচ্চ মানের সেবা নিশ্চিত করবে।

www.evercarebd.com

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button