শীর্ষ নিউজসংগঠন সংবাদ

চৌগাছায় সাংবাদিকদের মানববন্ধন


মালিক উজ জামান, যশোর : দৈনিক ভোরের কাগজ পত্রিকার সম্পাদক শ্যামল দত্ত, প্রকাশক সাবের হোসেন চৌধুরীসহ পাঁচজনের বিরুদ্ধে কুমিল্লার আদালতে মামলা হওয়ার প্রতিবাদে এবং মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন চৌগাছায় কর্মরত সাংবাদিকরা। বুধবার (১৮ মে) বেলা ১১টায় সিটিপ্লাজা ভবনের প্রেসক্লাব চৌগাছার সামনের সড়কে প্রেসক্লাব চৌগাছার আয়োজনে এই মানবন্ধনের আয়োজন করা হয়।
মানববন্ধনে বক্তৃতা করেন প্রেসক্লাব চৌগাছা সভাপতি ও দৈনিক ভোরের কাগজের চৌগাছা প্রতিনিধি জিয়াউর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, দফতর সম্পাদক এইচএম ফিরোজ প্রমুখ। অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেল, জেষ্ঠ সাংবাদিক ইত্তেফাকের চৌগাছা সংবাদদাতা অধ্যক্ষ আবু জাফর, আমাদের অর্থনীতি সংবাদদাতা রহিদুল ইসলাম খান, সাংবাদিক আজিজুর রহমান, শফিকুল ইসলাম, আসাদুজ্জামান মুক্ত, আব্দুল্লাহ আল মামুন, রায়হান হোসেন, মহিদুল ইসলাম প্রমুখসহ সাংবাদিক ও বিভিন্ন পেশার অর্ধশতাধিক ব্যক্তি অংশ নেন।
নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় কুমিল্লায় দৈনিক ভোরের কাগজ পত্রিকার সম্পাদক প্রকাশকসহ পাঁচ সাংবাদিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে এই মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button