আঞ্চলিকশীর্ষ নিউজ

যশোরে চিহ্নিত ক্যাডারের হাতে অপু খুন


মালিক উজ জামান, যশোর : যশোরে হত্যা মামলার আসামি আশিকুর রহমান অপু (২৭) নামে এক সন্ত্রাসীকে গলা কেটে হত্যা করেছে প্রতিপক্ষরা। যশোর শহরের খালধার রোড আমিনিয়া মাদরাসা মোড়ে এ ঘটনা ঘটে। অপু খালধার রোডের হাবিবুর রহমান হবির ছেলে। একই এলাকার রিয়াদ (২৫), ইয়াদ (২৬), কুটি, আশরাফ, সবুজ, শাওন ও শুভ এই হত্যায় জড়িত বলে স্থানীয়রা জানিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আশিকুর রহমান অপু সন্ত্রাসী পুট সানির ক্যাডার ছিলো। সে একটি হত্যা মামলার আসামি। তার প্রতিপক্ষ রিয়াদ এলাকায় মাদক ব্যবসার পাশাপাশি বড়বাজারের ঠিকাদার কাউন্সিলর হাজী সুমনের ক্যাডার হিসেবে যশোর বড় বাজারে টোল আদায় করে। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসছিলো। যার জের ধরে এদিন সকালে এই হত্যাকান্ড ঘটেছে। স্থানীয়রা জানান, দুই বছর আগে ৭ জুন এই দিনে বড় বাজারে পাপ্পু নামে এক সন্ত্রাসীকে কুপিয়ে অপু হত্যা করে। সেই হত্যার প্রতিশোধ নিতে এদিন সকালে একই এলাকার রিয়াদ, ইয়াদ, কুটি, আশরাফ, সবুজ, শাওন ও শুভ তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মাটিতে ফেলে গলা কাটে। এসময় স্থানীয়রা অপুকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। পরে তাকে ঢাকায় পাঠানো হয়। যাত্রাপথে তিনি মারা যান।
যশোর জেনারেল হাসপাতালের সার্জারী ওয়ার্ডের চিকিৎসক তানভীর আহম্মেদ বলেন, অপুর শরীরে ধারালো অস্ত্রের অসংখ্য আঘাত রয়েছে। গলার অনেকাংশ কাটা। তার অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছিলো।
কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের আটকে পুলিশ অভিযান চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button