অর্থ ও বাণিজ্যসংগঠন সংবাদ

মেটলাইফের নতুন বীমায় একের মধ্যে সব সুরক্ষা

[ঢাকা, ১৬ জুলাই, ২০২২] জীবনের বিভিন্ন স্তরে নানা প্রয়োজনে মানুষের আর্থিক প্রস্তুতির কথা বিবেচনা করে মেটলাইফ নিয়ে এলো ‘মেটলাইফ ডিপোজিটরস প্রোটেকশন স্কিম (এমডিপিএস)’যেখানে একটি বিমা বীমা পলিসিতেই পাওয়া যাবে জীবন বীমা সহ দুর্ঘটনা, মারাত্মক অসুস্থতা, হাসপাতালে ভর্তি এবং শারিরীক অক্ষমতার ক্ষেত্রে অর্থনৈতিক সুরক্ষার নিশ্চয়তা।

এমডিপিএস অধিকতর সাশ্রয়ী একটি পলিসি কারন এখানে গ্রাহকরা তাদের সুবিধা মতো বিভিন্ন আর্থিক সুরক্ষা বেছে নিতে পারবেন। সাথে থাকছে ট্যাক্স রিবেট পাওয়ার সুযোগ এবং মেয়াদ শেষে ম্যাচুরিটি ভ্যালু পাওয়ার সুবিধা।

গ্রাহকরা তাদের সুবিধা মতো এমডিপিএস এর বিভিন্ন আর্থিক সুরক্ষা বেছে নিতে পারবেন। বিণামূল্যে পাওয়া যাবে মেটলাইফ ৩৬০হেলথ এর বিশেষ সেবাসমূহ আর বিভিন্ন হাসপাতাল ক্লিনিক এবং ডায়গনস্টিক সেন্টারে ৪০% পর্যন্ত ছাড়।

এমডিপিএস’র বিষয়ে আরও বিস্তারিত তথ্য জানা যাবে: https://www.metlife.com.bd/solutions/savings-investments/mdps/

নতুন এই বীমা পলিসি চালু করার বিষয়ে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী আলা আহমদ বলেন, “জীবনের বিভিন্ন রকম প্রয়োজনে আর্থিক সুরক্ষার নিশ্চিত করতেই আমরা নতুন এই বীমা সেবা নিয়ে এসেছি। গ্রাহকরা নিজেদের এবং পরিবারের জন্য নিরাপদ ও সুন্দর ভবিষ্যৎ তৈরী করতে এমডিপিএস’র বিস্তৃত সুবিধাসমূহ বেছে নিতে পারবেন। “

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button