আঞ্চলিকসংগঠন সংবাদ

যশোরের স্বেচ্ছাসেবী সংগঠন ‘রাঙা প্রভাত’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ও সম্মেলন সম্পন্ন


মালিক উজ জামান, যশোর : সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন রাঙা প্রভাত যশোর’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী ও চতুর্থ বার্ষিক সম্মেলন এবং গুণীজন সংবর্ধনা সম্পন্ন হয়েছে।
রবিবার (৩১ জুলাই) বিকালে প্রতিষ্ঠান মিলনায়তনে অনুষ্ঠিত আয়োজনে সভাপতিত্ব করেন আহবায়ক নাসির উদ্দিন মিঠু। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধকালীন বৃহত্তর যশোর জেলার মুজিব বাহিনীর প্রধান আলী হোসেন মনি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ডা. ইয়াকুব আলী মোল্যা, ইনস্টিটিউট যশোরের সাধারণ সম্পাদক ডা. আবুল কালাম আজাদ, যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল ও বিশিষ্ট শিক্ষানুরাগী শেখ ফাতেমা বেগম।
স্বাগত বক্তব্য রাখেন রাঙা প্রভাতের সদস্য সচিব শরীফ এ মাসউদ হিমেল। বক্তব্য রাখেন যশোর সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক তবিবর রহমান, রাঙা প্রভাত নারী ও শিশু কল্যাণ উন্নয়ন সংস্থার সভাপতি মেহেরীন আক্তার মিথুন, আহবান এমএম কলেজ শাখার সভাপতি জাহিদুল ইসলাম ও আইডিয়া সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক সোমা খান।
আলোচনা শেষে কেক কেটে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এরপর সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা আটজন গুণীকে জানানো হয় সম্মাননা।
এ পর্ব শেষে ২০২২-২৩ মেয়াদের জন্য ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে সম্মেলন প্রস্তুত কমিটি। এতে সভাপতি হয়েছেন বিশিষ্ট অর্থপেডিক্স সার্জন ডা. জহিরুল ইসলাম বাবু এবং ডা. সৈয়দ জিজিএ কাদরী ও আহসান হাবিব চৌধুরী শাহীন হয়েছেন সহ সভাপতি। সাধারণ সম্পাদক হয়েছেন বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব আনিসুজ্জামান পিন্টু। এছাড়া মিনারা খন্দকার ও তবিবর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক, শরীফ এ মাসউদ হিমেল হয়েছেন কোষাধ্যক্ষ। পৌরসভার কাউন্সিলর শেখ মোকছিমুল বারী অপু, আব্দুল হামিদ চাকলাদার ইদুল, অধ্যাপক জাহাঙ্গীর আলম ও এবিএম ফজলুল করিম ফয়জু সদস্য মনোনীত হয়েছেন। অনুষ্ঠানের শেষ পর্বে কুইজ প্রতিযোগিতা ও বাউল সঙ্গীত পরিবেশিত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button