খেলা

ফের হোঁচট লিভারপুলের

প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে এবার ক্রিস্টাল প্যালেসের বিপক্ষেও হোঁচট খেলো লিভারপুল। এর আগে প্রথম ম্যাচে কোনোমতে হার এড়ায় ইয়ুর্গেন ক্লপের দল। সেই সঙ্গে অস্বস্তি বাড়িয়ে লাল কার্ড দেখলেন দলটির উরুগুইয়ান স্ট্রাইকার দারউইন নুনেস।

অ্যানফিল্ডে সোমবার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। উইলফ্রেদ জাহার গোলে এগিয়ে যায় প্যালেস। দ্বিতীয়ার্ধে সমতা টানেন লুইস দিয়াস।

এর আগে ফুলহ্যামের সঙ্গে ড্র দিয়ে লিগ শুরু করেছিল গতবারের রানার্সআপ লিভারপুল।

ঘরের মাঠে অবশ্য শুরু থেকে আধিপত্য দেখায় অল রেডরা। তবে আক্রমণাত্মক ফুটবলে প্রতিপক্ষের রক্ষণ তটস্থ করে রাখলেও উল্টো ৩২তম মিনিটে গোল হজম করে লিভারপুল। মাঝমাঠ থেকে সতীর্থের বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে দারুণ শটে লক্ষ্যভেদ করেন করেন জাহা। ম্যাচের ৫৬ মিনিটে মেজাজ হারিয়ে প্যালেসের ইওয়াখিম আনাসনকে মাথা দিয়ে মুখে আঘাত করে লাল কার্ড দেখেন এই মৌসুমেই লিভারপুলে নাম লেখানো উরুগুইয়ান স্ট্রাইকার নুনেস।

১০ জনের দল নিয়েও অবশ্য সমতায় ফিরতে বেশি সময় নেয়নি লিভারপুল। নুনেস উঠে যাওয়ার মিনিট চারেক পরই দিয়াস জালের ঠিকানা খুঁজে পান। ডি-বক্সের বাইরে থেকে কলম্বিয়ান ফরোয়ার্ডের ডান পায়ের শট ঠেকাতে পারেননি প্যালেসের গোলরক্ষক।

এই নিয়ে টানা দুই ড্রয়ে পয়েন্ট টেবিলের দ্বাদশ স্থানে নেমে গেছে লিভারপুল। অন্যদিকে টানা দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে গতবারের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি; সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দুইয়ে আছে আর্সেনাল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button