বিশেষ খবররাজনীতি

আমরা খুব সজাগ, কে কোথায় কী ষড়যন্ত্র করছে জানি : ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা খুব সজাগ, কে কোথায় কী ষড়যন্ত্র করছে আমরা জানি।

জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার সচিবালয়ে বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদ আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে এ কথা জানান ওবায়দুল কাদের।

ষড়যন্ত্রকারীদের বিষয়ে সজাগ থাকার কথা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, কে কী করেন, কোথায় কী হচ্ছে-এবার কিন্তু আমরা খুব সজাগ। এবার কিন্তু আমরা খুব সর্তক। আমরাও জানি কোথায় কে কী করছেন; বিদেশিদের দরবারে, কোথায় কোথায় বৈঠক হচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, এত প্রিয় এখন বঙ্গবন্ধুর কন্যা, সারা বাংলায় ভোট হলে বিপুল ভোটে আবারও জয়ী হবেন। কাজেই তাকে সরাতে হলে হত্যার বিকল্প নেই। সেই জন্য আজকে ষড়যন্ত্র হচ্ছে।

তিনি বলেন, এসব চক্রান্তে চোখ কান আমাদের খোলা রাখতে হবে। এবার আমরা চোখ কান খোলা রেখেছি। পার পাবেন না, শেখ হাসিনাকে টার্গেট করে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ফখরুল সাহেব বলেন-নির্বাচন দরকার নেই, দরকার সরকারের পতন। সেজন্য এখন ষড়যন্ত্র করছে। শেখ হাসিনাকে কেমন করে নামাবে, এটা হলো তাদের লক্ষ্য। আমরা আছি কিন্তু, এসেছি রাজপথ থেকে প্রয়োজনে আবারও যাবো। রাজপথে অশুভ শক্তিকে মোকাবিলা করা হবে। রাজপথ কাউকে লিজ দেইনি, রাজপথ জনগণের। রাজপথ কারও পৈত্রিক সম্পত্তি নয়।

ওবায়দুল কাদের বলেন, আগস্ট হলো আপনাদের চক্রান্তের মাস। বিদেশিদের দরবারে গিয়ে নালিশ করছেন। নালিশের রাজনীতি করছেন।

জনপ্রিয়তার কারণে বঙ্গবন্ধু ষড়যন্ত্রের শিকার হয়েছিলেন মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু এত জনপ্রিয় ছিলেন, নির্বাচনে তাকে হারানো কোনো অবস্থাতেই সম্ভব ছিল না। সেই জন্যই হত্যা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button