অর্থ ও বাণিজ্যপ্রযুক্তি

বাংলালিংক-এর সাথে দি-কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিগ অব বাংলাদেশ (কালব) এর চুক্তি স্বাক্ষর

 

ঢাকা, ২৪ আগস্ট, ২০২২: বাংলালিংক সম্প্রতি দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিগ অব বাংলাদেশ (কালব) এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তি অনুসারে বাংলালিংক কালব কর্মকর্তা এবং অংশীদারদের কর্পোরেট সংযোগ, ডেটা সংযোগ, বিশেষ মিক্সড বান্ডেল, ফিল্ড ফোর্স লোকেটর এবং অন্যান্য আইসিটি পরিষেবা প্রদান করবে।

বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন এবং বীর মুক্তিযোদ্ধা ও কালব এর চেয়ারম্যান জনাব জোনাস ঢাকী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অব ইমার্জিং সেগমেন্ট গাজী রাফি আহমেদ, বাংলালিংক-এর কর্পোরেট গ্রুপ ম্যানেজার রাজিব কান্তি সাহা, বাংলালিংক-এর কর্পোরেট অ্যাকাউন্ট ম্যানেজার মাহফুজুর রহমান, কালব এর জেনারেল ম্যানেজার প্যাট্রিক পালমা, কালব রিসোর্টের সিইও রহমত আলী এবং কালব এর সেক্রেটারি আরিফ মিয়া।

বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন বলেন, “বাংলালিংক তার গ্রাহকদের প্রতি কৃতজ্ঞ যাদের ধারাবাহিক আস্থা সবসময় আমাদের আরও ভালো পরিষেবা প্রদানের চেষ্টা করতে অনুপ্রাণিত করে। আমরা বিশ্বাস করি, এই অংশীদারিত্ব সকল কালব কর্মকর্তা এবং অংশীদারদের জন্য ডিজিটাল এবং সংযুক্তির সুযোগ বাড়াবে। বর্ধিত কভারেজের পাশাপাশি কালব কর্মীরা আমাদের বিশেষ মিক্সড বান্ডেল এবং আইসিটি পরিষেবাগুলি থেকে উপকৃত হবেন।

বীর মুক্তিযোদ্ধা এবং কালব এর চেয়ারম্যান জনাব জোনাস ঢাকী বলেন, বাংলালিংক-এর মতো স্বনামধন্য একটি প্রতিষ্ঠানের সাথে যুক্ত হতে পেরে আমরা ভীষণ সম্মানিত বোধ করছি। দ্রুততম ফোর জি নেটওয়ার্ক, বিশেষ মিক্সড বান্ডেল অফার এবং মানসম্মত ডিজিটাল পরিষেবার কারণে বাংলালিংক এখন অসংখ্য গ্রাহকের পছন্দের ডিজিটাল সেবাদাতা । আমরা আশাবাদী এই অংশীদারীত্বের ফলে আমরা নানা ডিজিটাল সুবিধার মাধ্যমে উপকৃত হবো।“

 

বাংলালিংক তার গ্রাহকদের উৎকৃষ্ট ডিজিটাল পরিষেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button