বিশ্বসংগঠন সংবাদ

কাতারে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠীর কর্মী সমাবেশ

কাতারস্থ বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠীর কর্মী সমাবেশ বৃহস্পতিবার শিল্পনগরী সানাইয়া প্লাজা মল আনন্দ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি ও কাতার বিএনপি সহসভাপতি ইসমাইল মনছুরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ও কাতার বিএনপি সহসভাপতি জসিম উদ্দিন ওয়াহিদী।

সংগঠনের সিনিয়র যুগ্ম-সম্পাদক মহিউদ্দীন কাজলের সঞ্চলনায় কর্মী সমাবেশে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক ও কাতার বিএনপি সহসাধারণ সম্পাদক মো. আলী, সহ-সভাপতি ফজল কবির, সহ-সভাপতি ও কাতার বিএনপি সহ- মিডিয়া সম্পাদক মো. আলমগীর, যুগ্ম-সম্পাদক ও কাতার বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল রহমান, সহ- সাধারণ সম্পাদক ইদ্রিস বিষু, সহ-সাধারণ ও কাতার বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক মাইনুউদ্দীন, অর্থ সম্পাদক ও কাতার বিএনপি সহ-অর্থ সম্পাদক শাহাদাত হোসেন হৃদয়, কাতার বিএনপি সহ-তথ্য ও গবেষণা সম্পাদক মইনুল ইসলাম শুভ।

আরো বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার আমানত, মো. ইদ্রিস, আতিক উল্লাহ, মো. শামীম। কোরআন থেকে তিলাওয়াত করেন মো. জাফর।

কাতারে বিভিন্ন অঞ্চলে ছড়িয়ে থাকা প্রবাসীদের ঐক্যবদ্ধ করে একটি বৃহৎ সংগঠন বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠীর কার্যক্রমকে শক্তিশালী করতে সংগঠনের নেতাকর্মীদের আরো সোচ্চার হওয়ার আহ্বান জানান বক্তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button