খেলা

পিএসজি ছাড়ার খবর নিয়ে মুখ খুললেন এমবাপ্পে

কিলিয়ান এমবাপ্পে, ফ্রান্সের জাতীয় দলের তারকা ফুটবলার। খেলেন দেশটির অন্যতম শীর্ষস্থানীয় ক্লাব প্যারিস সেন্ট জার্মেই। তবে সম্প্রতি ক্লাবের সঙ্গে এমবাপ্পের তিক্ততার খবর আসে গণমাধ্যমে। এ নিয়ে গত এক সপ্তাহ জল কম ঘোলা হয়নি।

গুঞ্জন উঠেছিল, জানুয়ারিতে প্যারিস সেন্ট জার্মেই ছাড়তে চান ফরাসি ফরোয়ার্ড। কিন্তু যাকে নিয়ে এত আলোচনা, তিনি ছিলেন নীরব। অবশেষে মুখ খুললেন বিশ্বকাপ জয়ী তারকা এমবাপ্পে।

রবিবার নেইমারের গোলে মার্শেইকে লিগ ওয়ানে পিএসজির জয়ের পর এমবাপ্পে ক্লাব ছেড়ে যাওয়ার খবরকে ভুয়া বললেন। তার দাবি, “আমি কখনোই বলিনি যে জানুয়ারিতে চলে যাব। এই খবর এসেছিল যেদিন (বেনফিকার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে), আমি বুঝতে পারিনি। এই খবরের সঙ্গে আমি প্রত্যক্ষ বা পরোক্ষ কোনওভাবে জড়িত নই।”

ফরাসি গণমাধ্যমগুলো জানায়, এমবাপ্পের সঙ্গে চুক্তি নবায়নের সময় যে প্রতিশ্রুতি তাকে দিয়েছিলেন পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি, তা পূরণ করেননি। তাতেই দ্রুত পিএসজি ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন তিনি।

২৩ বছর বয়সী ফরোয়ার্ড বললেন, “প্রত্যেকের মতো আমিও এই খবরে হতভম্ব। মানুষ ভাবতে পারে আমি এটার সঙ্গে জড়িত, কিন্তু একদমই না। আমি আমার ছোট ভাইয়ের খেলা দেখতে গিয়েছিলাম। তারপরই খবরটা জানতে পারলাম। আমি শুধু এটুকু বলতে চাই এটা পুরোপুরি ভুয়া। আমি এখানে (প্যারিস সেন্ট জার্মেই)  খুব সুখে আছি।”

পাঁচ মাস আগে পিএসজির সঙ্গে নতুন চুক্তি করেন এমবাপ্পে। তিন বছরের চুক্তিতে গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী তিনিই বিশ্ব ফুটবলের সবচেয়ে উপার্জনকারী খেলোয়াড়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button