শীর্ষ নিউজসংগঠন সংবাদ

হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের ২৩৩ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের ২৩৩ সদস্যের নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে বিজন কান্তি সরকারকে চেয়ারম্যান ও তরুণ কুমার দেকে (তরুণ দে) মহাসচিব করা হয়। এছাড়াও এ কমিটিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে প্রধান উপদেষ্টা করা হয়েছে।

শনিবার বিজন কান্তি সরকার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ফ্রন্টের পূর্ণাঙ্গ কমিটিতে উপদেষ্টা পদে আছেন অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, অধ্যাপক ড. সুকোমল বড়ুয়া, মনি স্বপন দেওয়ান, অধ্যক্ষ গণেশ হালদার, মিজ ম্যামাচিং মারমা, সা চি প্রু জেরী, পরিতোষ চক্রবর্তী, তপন চন্দ্র মজুমদার, এলবার্ট পি কষ্টা, দীপালী সাহা চক্রবর্তী, মনীষ দেওয়ান, সুশীল বড়ুয়া, জন গোমেজ, দীপেন দেওয়ান, শ্যামল হোড় ও কামাখ্যা চন্দ্র দাস।

ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন অর্পণা রায় দাস, নিতাই চন্দ্র ঘোষ, জয়ন্ত কুমার কুন্ডু, অমলেন্দু দাশ অপু প্রমুখ। যুগ্ম মহাসচিব পদে রয়েছেন গৌরাংগ সমাদ্দার, উত্তম সরকার, প্রদীপ ভৌমিক, অমিতাভ রায়, গনেশ রায় সাহস প্রমুখ। এছাড়াও সাংগঠনিক বিভাগীয় সম্পাদক পদে রয়েছেন দশজন। সহ-সাংগঠনিক সম্পাদক পদে ১০ জন, সম্পাদক ও সহসম্পাদক পদে ৩৬ জন এবং সদস্য পদে রয়েছেন ১১৯ জন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button