চট্টগ্রামলাইফস্টাইলশীর্ষ নিউজ

বিশেষ ছাড়ে স্বাস্থ্য পরীক্ষা প্যাকেজ নিয়ে এলো এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম 

[চট্টগ্রাম, ২৭ নভেম্বর, ২০২]- বন্দরনগরীর সর্ববৃহৎ হাসপাতাল এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম নিয়মিত হেলথ চেক-আপের গুরুত্ব বিবেচনায় রেখে বেশকিছু স্বাস্থ্য পরীক্ষা প্যাকেজ ঘোষণা করেছে। বিশেষ মূল্য ছাড়ে নারী ও পুরুষদের জন্য আলাদা বেসিক ক্যান্সার স্ক্রিনিং, নারী ও পুরুষদের জন্য আলাদা পার্সোনালাইজড ক্যান্সার স্ক্রিনিং, চাইল্ড হেলথ, ওমেন হেলথ, হার্ট চেক, ফেস্টিভ হেলথ, নারী ও পুরুষের জন্য আলাদা প্লাটিনাম প্যাকেজ এবং গর্ভবতী নারীর হেলথ চেক প্যাকেজে দেওয়া হচ্ছে বিশেষায়িত স্বাস্থ্য পরীক্ষা সুবিধা। 

এভারকেয়ার লিভার স্ক্রিনিং প্যাকেজ মাত্র ৫,৯৯৯ টাকা । প্যাকেজে থাকছে সিবিসি, এলএফটি, সেরাম ক্রিয়েটিনিন, লিপিড প্রোফাইল, ইউরিক এসিড, এইচবিএসএজি, এন্টি-এইচসিভি, ইউএসজি অ্যাবডোমেন, গ্যাস্ট্রোএন্টারোলজিস্ট ও ডায়টেশিয়ানের সাথে কনসাল্টেশন।

নারী ও পুরুষদের জন্য রয়েছে আলাদা আলাদা প্লাটিনাম হোল বডি চেক-আপ প্যাকেজ সুবিধা। মাত্র ১০,৯৯৯ টাকা মুল্যের এই প্যাকেজটিতে নারীদের জন্য থাকছে সেরাম ক্যালসিয়াম, সেরাম ক্রিয়েটিনিন, ইলেক্ট্রোলাইটস, হিমোগ্লোবিন এ ওয়ান সি, সেরাম ইউরিয়া, ব্লাড ইউরিক এসিড, ইসিজি, ইকো স্ক্রিনিং, সাইটোলজি প্যাপ স্মেয়ার (জিন- সাইটোলজি), ব্লাড গ্রুপিং অ্যান্ড আরএইচ টাইপিং, চেস্ট এক্স-রে, টিএসএইচ, স্টুল-রুটিন অ্যান্ড এক্সামিনেশান, সিবিসি, লিভার ফাংশন টেস্ট/প্রোফাইল, ফাস্টিং গ্লুকোজ, সেরাম লিপিড প্রোফাইল, আল্ট্রা সাউন্ড (হোল অ্যাবডোমেন), ইউরিন প্রোফাইল এবং স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও পুষ্টিবিদের পরামর্শ। পুরুষদের প্যাকেজটিতে থাকছে সেরাম ক্যালসিয়াম, সেরাম ক্রিয়েটিনিন, ইলেক্ট্রোলাইটস, হিমোগ্লোবিন এ ওয়ান সি, সেরাম ইউরিয়া, ব্লাড ইউরিক এসিড, ইসিজি, ইকো স্ক্রিনিং, ব্লাড গ্রুপিং অ্যান্ড আরএইচ টাইপিং, চেস্ট এক্স-রে, টিএসএইচ, স্টুল-রুটিন অ্যান্ড এক্সামিনেশান, সিবিসি, লিভার ফাংশন টেস্ট/প্রোফাইল, ফাস্টিং গ্লুকোজ, সেরাম লিপিড প্রোফাইল, ইউরিন প্রোফাইল এবং বিশেষজ্ঞ ও পুষ্টিবিদের পরামর্শ। এই সবগুলো সেবা পাওয়া যাবে মাত্র ৭,৯৯৯ টাকায়।  

এভারকেয়ার স্পেশাল হার্ট চেক প্যাকেজে লিপিড প্রোফাইল (ফাস্টিং), ব্লাড গ্লুকোজ(ফাস্টিং), ইসিজি, ইকো, চেস্ট এক্স-রে, ইউরিন প্রোফাইল, সেরাম ইউরিক এসিড, টিএসএইচ, সেরাম ক্রিয়েটিনিন, ইলেক্ট্রোলাইটস, এসজিপিটি, সিবিসি এবং বিশেষজ্ঞ চিকিৎসক ও পুষ্টিবিদের পরামর্শ।এই সবগুলো সেবা মিলবে মাত্র ৪,৪৯৯ টাকায়।  

ফেস্টিভ হেলথ চেক প্যাকেজের আওতায় সিলভার প্যাকেজ ও গোল্ড প্যাকেজের সুবিধা গ্রহণ করা যাবে। সিলভার প্যাকেজের আওতায় থাকছে সিবিসিলিপিড প্রোফাইল (ফাস্টিং), সেরাম ক্রিয়েটিনিন, এসজিওটিএসজিপিটিব্লাড গ্লুকোজ(ফাস্টিং), ইউরিক এসিড, ইউরিন প্রোফাইলইসিজি, চেস্ট এক্স-রেএবং বিশেষজ্ঞ চিকিৎসক ও পুষ্টিবিদের পরামর্শ। সেবাগুলো গ্রহণ করা যাবে মাত্র ২,৯৯৯ টাকায়। গোল্ড প্যাকেজের আওতায় থাকছে সিবিসিলিপিড প্রোফাইল (ফাস্টিং), ইউএসজি হোল এবডোমেন (স্ক্রিনিং), টিএসএইচ, সেরাম ক্রিয়েটিনিন, এসজিওটিএসজিপিটিব্লাড গ্লুকোজ (ফাস্টিং), ইউরিক এসিড, ইউপ্রোফাইলরিন , ইসিজি, চেস্ট এক্স-রেএবং বিশেষজ্ঞ চিকিৎসক ও  প্যাকেজপুষ্টিবিদের পরামর্শ। এই সুবিধা গ্রহণ করা যাবে মাত্র ৩,৯৯৯ টাকায়।  

মাত্র ৭,৯৯৯ টাকায় নারীদের জন্য বেসিক ক্যান্সার স্ক্রিনিং প্যাকেজে থাকছে সিবিসি, এফপি (আলফা ফেটো প্রোটিন), সেরাম সিইএ (কার্সিনো ভ্রুণ অ্যান্টিজেন), সেরাম সিএ-১২৫, সেরাম সিএ-১৯.৯, সেরাম বিটা এইচসিজি, ইউরিন প্রোফাইল, চেস্ট এক্স-রে, আল্ট্রা সাউন্ড (হোল অ্যাবডোমেন) এবং ডাক্তারের সাথে পরামর্শ সুবিধা।  

মাত্র ৫,৬৯৯ টাকায় পুরুষের জন্য বেসিক ক্যান্সার স্ক্রিনিং প্যাকেজে সিবিসি, এফপি (আলফা ফেটো প্রোটিন), সেরাম সিইএ (কার্সিনো ভ্রুণ অ্যান্টিজেন), সেরাম সিএ-১৯.৯, ইউরিন প্রোফাইল, চেস্ট এক্স-রে, আল্ট্রা সাউন্ড (হোল অ্যাবডোমেন) এবং ডাক্তারের সাথে পরামর্শ সুবিধা।  

নারী ও পুরুষদের জন্য রয়েছে পার্সোনালাইজড ক্যান্সার স্ক্রিনিং প্যাকেজ। মাত্র ৯,৯৯৯ টাকায় নারীদের প্যাকেজটিতে পাওয়া যাচ্ছে সিবিসি, পেরিফেরাল ব্লাড স্মেয়ার, এফপি (আলফা ফেটো প্রোটিন), সেরাম সিইএ (কার্সিনো ভ্রুণ অ্যান্টিজেন), সেরাম সিএ-১২৫, সেরাম ১৫-৩, সেরাম এলডিএইচ, সেরাম সিএ-১৯.৯, সেরাম বিটা এইচসিজি, ইউরিন প্রোফাইল, চেস্ট এক্স-রে, আল্ট্রা সাউন্ড (হোল অ্যাবডোমেন) এবং ডাক্তারের সাথে পরামর্শ সুবিধা। পুরুষের পার্সোনালাইজড ক্যান্সার স্ক্রিনিং প্যাকেজে থাকছে সিবিসি, পেরিফেরাল ব্লাড স্মেয়ার, এফপি (আলফা ফেটো প্রোটিন), সেরাম সিইএ (কার্সিনো ভ্রুণ অ্যান্টিজেন), সেরাম এলডিএইচ, সেরাম সিএ-১৯.৯, ইউরিন প্রোফাইল, চেস্ট এক্স-রে, আল্ট্রা সাউন্ড (হোল অ্যাবডোমেন) এবং ডাক্তারের সাথে পরামর্শ সুবিধা। এই সবগুলো সুবিধা পাওয়া যাবে মাত্র ৬,৪৯৯ টাকায়। এছাড়াও ক্যান্সার স্ক্রিনিং প্যাকেজের সাথে অন্যান্য প্রয়োজনীয় টেস্টের উপর থাকবে ৫০% পর্যন্ত মূল্য ছাড়।   

এভারকেয়ারের চাইল্ড হেলথ প্যাকেজে থাকছে সিবিসি, পিবিএফ, আরবিএস, এইচবিএসজি, ইউরিন আর/আই, এসজিপিটি, সেরাম ক্রিয়েটিনিন, সেরাম টিএসএইচ, ব্লাড গ্রুপিং অ্যান্ড আরএইচ টাইপিং এবং শিশুরোগ বিশেষজ্ঞের সাথে পরামর্শ। আর এই সবগুলো সেবা পাওয়া যাবে মাত্র ৪,৪৯৯ টাকায়।  

এভারকেয়ারের প্রেগনেন্ট ওমেন’স স্পেশাল প্যাকেজে রয়েছে  ব্লাড গ্রুপিং অ্যান্ড আরএইচ টাইপিং, সিবিসি, টিপিএইচএস, আরবিএস, এইচবিএসএজি, ইউরিন প্রোফাইল, টিএসএইচ, ইউএসজি অব প্রেগন্যান্সি প্রোফাইল এবং বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ। প্যাকেজটির মূল্য মাত্র ৪,৪৯৯ টাকা। আবার, মাত্র ৬,৪৯৯ টাকায় নারীদের জন্য রয়েছে ওমেন’স হেলথ প্যাকেজ। প্যাকেজটিতে থাকছে প্যাপ স্মিয়ার, চেস্ট এক্স-রে, এইচবিএসএজি, টিভিস, ইসিজি, সেরাম ক্রিয়েটিনিন, টিএসএইচ, ব্লাড গ্লুকোজ, সিবিসি এবং বিশেষজ্ঞের পরামর্শ।     

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button