আঞ্চলিকসংগঠন সংবাদ

যশোর সাংবাদিক ইউনিয়ন মনোতোষ বসু সভাপতি, এইচ আর তুহিন সাধারন সম্পাদক নির্বাচিত


মালিক উজ জামান, যশোর : যশোর সাংবাদিক ইউনিয়নের (রেজি: খুলনা-১০০৯) দ্বিবার্ষিক নির্বাচন বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে। মনোতোষ বসু সভাপতি ও এইচ আর তুহিন সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।
সকাল থেকে এদিন দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহন হয়। ৬৪ জন সদস্য ভোট প্রদান করেন। সভাপতি পদে মনোতোষ বসু ৩২ টি ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী ফারাজী আহমেদ সাঈদ (বুলবুল) পেয়েছেন ৩০ টি ভোট। সহ সভাপতি পদে প্রদীপ ঘোষ ৩৪ টি ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামান মনির পেয়েছেন ২৯ টি ভোট। সাধারন সম্পাদক পদে এইচ আর তুহিন ৩৮ টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী নুর ইমাম বাবুল ২৫ টি ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন ইমরান হাসান টুটুল। তার প্রাপ্ত ভোট ৪৪টি। পরাজিত প্রার্থী মারুফ কবীর পেয়েছেন ১৬টি ভোট। কোষাধ্যক্ষ পদে সফিক সায়ীদ ৪৩ ভোট পেয়েং বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী ডিএইচ দিলশান (মো: দেলোয়ার হোসেন) পেয়েছেন ১৬টি ভোট।
সাধারন সদস্য নির্বাচিত হয়েছেন, জয়ন্ত বসু ৫১ ও রেজাউল করিম রুবেল ২৫ ভোট পেয়ে। মিরাজুল কবীর টিটো ১৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
জেইউজে নির্বাচন পরিচালনা কমিটি-২০২২ এর চেয়ারম্যান এড. মাহমুদ হাসান বুলু সংবাদ সম্মেলনে ভোটের ফলাফল প্রকাশ করেন। এসময় উপস্থিত ছিলেন, জেইউজে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য বাসুদেব বিশ্বাস।
প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সাধারন সম্পাদক এস এম তৌহিদুর রহমানসহ নির্বাচিত কার্য্যকরী কমিটি বিজয়ী যশোর সাংবাদিক ইউনিয়ন জেইউজের নির্বাচিতদের অভিনন্দন জানিয়েছেন। এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দকে অভিনন্দনের পাশাপাশি গতিশীল নেতৃত্ব প্রাপ্তির আশাবাদ ব্যক্ত করেন। এসময় প্রেসক্লাব নেতৃবৃন্দ বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানান।
যশোর সাংবাদিক ইউনিয়নের নির্বাচিত সভাপতি মনোতোষ বসু, সাধারন সম্পাদক এইচ আর তুহিন, সদস্য রেজাউল করিম রুবেলসহ সকলকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় পরিবহন শ্রমিক লীগের যশোর জেলা শাখা। বৃহস্পতিবার এক যুক্ত বিবৃতিতে জাতীয় পরিবহন শ্রমিক লীগের যশোর জেলা শাখার সভাপতি মালিকুজ্জামান কাকা, সাধারন সম্পাদক ইদ্রিস আলম, যুগ্ম সম্পাদক নাসির হোসেন নয়ন সাংবাদিক নেতৃবৃন্দ কে অভিন্দন জানানোর পাশাপাশি তাদের দীর্ঘায়ু কামনা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button