চট্টগ্রামসংগঠন সংবাদ

বন্দরটিলায় ফ্যামেলি হেলথ কেয়ার হাসপাতালে ফ্রী হেলথ ক্যাম্প ও আলোচনা সভা


চট্টগ্রাম প্রতিনিধি
ইপিজেড থানাধীন বন্দরটিলাস্থ ফ্যামেলি হেলথ কেয়ার হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী গত ১৩ জানুয়ারি (শুক্রবার) দিনব্যাপী নানান আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল ১০টা থেকে ফ্রী হেলথ ক্যাম্পে নানান শ্রেণী পেশার মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। একই দিন বিকাল ৩ টায় বর্ণাঢ্য র‌্যালী শেষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ফ্যামেলি হেলথ কেয়ার হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান ডা. মোহাম্মদ আরিফুল আমীনের সভাপতিত্বে এবং প্রতিষ্ঠানের এম ডি হৃদরোগ বিশেষজ্ঞ ডা.হোসেন আহম্মদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন।
বিশেষ অতিথি ছিলেন, ৩৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী মো.আসলাম, আওয়ামীলীগ নেতা আকবর হোসেন কবি, চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের মা ও শিশু বিষয়ক সম্পাদক শারমিন ফারুক সুলতানা, ছাত্রনেতা জাকের আহমেদ খোকন, শিক্ষক মোস্তফা কামাল, আবু তালেব,ফারজানা শিরিন মুন্নী,স্বপ্না বেগম,সমাজ সেবক আলাউদ্দিন ফারুক, মো. রাফী,মো.ইসমাইল হোসেন, ভবঘুরের সভাপতি আলমগীর বাদশা, মো.ফারুক, ডাঃ এ কে এম মাজহারুল, জাহিদ আনসারী,সিদ্দিক, রীনা আক্তারসহ রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
ফ্রী হেলথ ক্যাম্পে উপস্থিত ছিলেন,ডাঃ মো. ওয়াহিদুজ্জামান রনি,ডাঃ নিগার সুলতানা, ডাঃ মো ইমরান বিন শওকত, ডাঃ তাসমিন সুলতানা টুম্পা, ডাঃ মহিবুল্লা কামরুল,ডাঃ মঈন উদ্দিন, ডাঃ মো.সাজ্জাদ হোসেন, ডাঃ মো. আসাদ রায়হান, ডাঃ রাসেল, ডাঃ নওশীন,ডাঃ উর্মী, ডাঃ ফাহিম প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের বন্দর-পতেঙ্গায় চিকিৎসা সেবার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে ফ্যামেলি হেলথ কেয়ার হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার।সাধ আর সাধ্যের মধ্যে কম খরচে অত্র প্রতিষ্ঠানের মাধ্যমে উপকৃত হচ্ছে এলাকার বিশাল জনগোষ্ঠী। বিশেষ করে ডাঃ হোসেন আহম্মেদের অক্লান্ত পরিশ্রমের কারণে মানুষ কাংখিত চিকিৎসা সেবা ও সুপরামর্শ পাচ্ছেন। গরীব অসহায় মানুষের জন্য বিভিন্ন সময়ে ফ্রী হেলথ ক্যাম্প চালু থাকায় এবং জাকাত ফান্ডের কারণে অনেক রোগী বিনামূল্যে চিকিৎসা সেবা পাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button