আঞ্চলিকসংগঠন সংবাদ

কেশবপুর মঙ্গলকোট ইউপি ১,২ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ কমিটি গঠন


মালিক উজ জামান, যশোর : যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট ইউপির ১,২,৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়েছে। সোমবার বিকেলে মঙ্গলকোট মাধ্যমিক বিদ্যালয়ে ত্রি-বার্ষিক সম্মেলনে ভোটের মাধ্যমে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করে এ কমিটি গঠন করা হয়।
ত্রিবার্ষিক সম্মেলনে মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বজলুর রশিদের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমিন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড রফিকুল ইসলাম পিটু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক মোনোজ তরফদার, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ স্বপন মুখার্জি, উপজেলা আওয়ামী লীগের সদস্য এম এম কবির হোসেন, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সরদার মুনছুর আলী , উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক বিশ্বাস শহিদুজ্জামান শহিদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখর রজ্ঞন দাস ও আমানুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান, আওয়ামী লীগ নেতা সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা, উপজেলা যুবলীগের আহ্বায়ক আল-আলাল দিলু, সদস্য আল-হেলাল প্রমূখ।
আওয়ামী লীগের নেতৃত্বে আসলেন যারা:
১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জহির রায়হান বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি ও আব্দুল হালিম বিশ্বাস ৮৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক, ২ নম্বর ওয়ার্ডে শেখ নূরুল ইসলাম ৮০ ভোট পেয়ে সভাপতি ও আব্দুস সামাদ মোড়ল ৬৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক এবং ৩ নং ওয়ার্ডে হাবিবুর রহমান ৮৬ পেয়ে সভাপতি ও হাফিজুর রহমান সরদার ১০৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button