শীর্ষ নিউজ

ধর্ষণের চেষ্টা করায় আওয়ামী লীগ নেতাকে পুরুষাঙ্গ কেটে হত্যা

বগুড়ায় ধর্ষণের চেষ্টা করায় পুরুষাঙ্গ কেটে এরশাদুল ইসলাম (৩৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে হত্যার অভিযোগ উঠেছে গৃহবধূর বিরুদ্ধে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) মারা যান ওই আওয়ামী লীগ নেতা।

মৃত এরশাদুল ইসলাম (৩৫) উপজেলার কিচক ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। এর আগে সোমবার সন্ধ্যায় কিচক ইউনিয়নের মাদারগাছি গ্রামে এ ঘটনা ঘটে।

শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুরুল আলম জানান, আওয়ামী লীগ নেতাকে হত্যাকাণ্ডে জড়িত নারী আটক করে থানায় রাখা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা রেকর্ড করে গৃহবধূকে গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হবে।

অভিযুক্ত গৃহবধূর স্বামী রুবেল মিয়া বলেন, আওয়ামী লীগ নেতা এরশাদুল ২০২২ সালের ১৫ ফেব্রুয়ারি আমার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করেছিলেন। সেই ঘটনায় করা মামলায় গ্রেফতার হয়ে তিনি কারাগারে যান। কিছু দিন আগে জামিনে বের হয়ে আবারও আমার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন। গতকাল সন্ধ্যায় আমি বাজারে গেলে এরশাদুল বাড়িতে এসে আমার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় আমার স্ত্রী ব্লেড দিয়ে এরশাদের বিশেষ অঙ্গ কেটে দেন। এরপর পুলিশ এসে আমার স্ত্রীকে আটক করে নিয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button