বিশেষ খবর

বাংলাদেশের রাজনৈতিক মাঠ সবার জন্য উন্মুক্ত: – স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল


মালিক উজ জামান, যশোর : বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেছেন, বাংলাদেশের রাজনৈতিক মাঠ সব দলের জন্য উন্মুক্ত। রাজনৈতিক মাঠ সবার জন্য উন্মুক্ত বলেই সব দল সভা সমাবেশ নির্বিঘেœ করতে পারছে। আওয়ামী লীগ ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার নীতিতে বিশ্বাসী নয়। পেশিশক্তি বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় যাওয়াতে বিশ্বাস করে না আওয়ামী লীগ। আওয়ামী লীগ সবসময়ই বিশ্বাস করে জনগণেই তার মূল শক্তি। জনগনের ভোট-ব্যালটের মাধ্যমে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় যাবে। একই সাথে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। শনিবার দুপুর দুইটায় যশোর পুলিশ সুপারের নবনির্মিত কার্যালয়ের ভবন উদ্বোধন কালে তিনি এই বক্তব্য প্রদান করেন।
শহরের কেন্দ্রীয় শহিদ মিনার এলাকায় ৪ তলা বিশিষ্ট আধুনিক পুলিশ সুপারের কার্যালয় ভবন নির্মান করা হয়েছে ৮ কোটি ৩০ লাখ টাকা ব্যায়ে।
প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার যেভাবে সন্ত্রাসী কার্যক্রমকে দমন বা নিয়ন্ত্রণ করছে তা আজ বিশ্বব্যাপী প্রশংসিত। আইনশৃঙ্খলা বাহিনী ও কমিউনিটি পুলিশের সদস্যদের সমন্বয়ে আমরা সন্ত্রাস ও জঙ্গিবাদ সফলভাবে দমন করেছি। পুলিশকে জনগণের বাহিনীতে পরিণত করেছে সরকার। দেশের থানাগুলোকে পর্যায়ক্রমে আধুনিকায়ন করা হচ্ছে। পুলিশের দক্ষতা বৃদ্ধিতে প্রযুক্তিগত বিভিন্ন সুবিধা সংযুক্ত করা হয়েছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেনজীর আহমেদ এমপি, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক।
স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার।
এসময় আরো উপস্থিত ছিলেন যশোর-২ মেজর জেনারেল (অবঃ) ডা. নাসির উদ্দিন, যশোর-৩ কাজী নাবিল আহমেদ, যশোর-৬ শাহীন চাকলাদার এমপি, জননিরাপত্তা বিভাগের সচিব আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরি, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর মোহাম্মদ নূরুল আনোয়ার, জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন প্রমুখ।
স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি এদিন বিকালে দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলে ই গেইট (ইলেকট্রনিক ফটক) সেবা কার্যক্রমের উদ্বোধন করেন। এছাড়া স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে বেনাপোল বল্ডফিল্ড মাঠে সুধী সমাবেশে বক্তব্য রাখেন। এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপির যশোর ও বেনাপোলে আগমন উপলক্ষে। সড়কের বিভিন্ন স্থানে ঠাই পেয়েছে বিলবোর্ডসহ সরকারের উন্নয়নের নানা দৃশ্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button