অর্থ ও বাণিজ্যসংগঠন সংবাদ

সিলেটে‘রেন্টালস’সার্ভিস চালু করলো উবার

ক্স উবার রেন্টালসসাশ্রয়ী ব্যক্তিগত রাইডেরঅভিজ্ঞতাদিবেযারমাধ্যমে একই গাড়িতেকয়েকঘন্টাব্যাপীবিভিন্নজায়গায়যাওয়াযাবে ক্স সিলেটে চালু হওয়াউবারের নতুনএই সার্ভিসটি ৬০০ টাকায় ২ ঘণ্টা /২০ কিমিমূল্যমানেরপ্যাকেজ থেকে শুরুকরেআরওবিভিন্নপ্যাকেজেপাওয়াযাবে

সিলেট, মার্চ ১৬, ২০২৩: আজসিলেটেঅন-ডিম্যান্ড রেন্টালসার্ভিস – ‘উবার রেন্টালস’চালুকরলোশীর্ষস্থানীয়রাইড শেয়ারিংঅ্যাপ উবার। এই সার্ভিসব্যবহারকরারমাধ্যমে এখন থেকে সিলেটেরযাত্রীরাএকটিগাড়িকয়েকঘন্টার জন্য ভাড়াকরতেপারবেনএবংসিলেট জেলারমধ্যে একাধিকজায়গায়যাওয়ার জন্য ব্যবহারকরতেপারবেন, ব্যক্তিগত গাড়ি থাকলেঠিক যেমনটিতারাপারতেন।

যাত্রীরাএখনমিনিটেরমধ্যেইরাইডরিকোয়েস্ট করতেপারবেন, যেখানেতারাআরও স্বাচ্ছন্দ্য ও সুবিধার সাথে ব্যক্তিগত গাড়িব্যবহারেরঅভিজ্ঞতাউপভোগকরতেপারবেন। রেন্টালসসার্ভিস সেডান ও বড়গাড়িতেপাওয়াযাবে যেখানেযাত্রীরা ৬০০ টাকায় ২ ঘণ্টা /২০ কিমিমূল্যমানেরপ্যাকেজ থেকে শুরুকরেসর্বোচ্চ ১২ ঘণ্টা /১৬০ কিমিহারেবিভিন্নপ্রকারেরমাল্টিপাল-আওয়ারপ্যাকেজেগাড়িবুকিংকরতেপারবেন।

যেসবযাত্রীরা স্বল্প সময়েরমধ্যে অনেক গুরুত্বপূর্ণ কাজ সেরে ফেলতেচানতাদের জন্য এই সেবাটিঅনেকউপকারেআসবে। অনেককাজের জন্য বারবাররাইডবুকদিতেহবেনা, একটিগাড়িভাড়াকরেইতারা সব কাজ শেষ করতেপারবেন।

নতুনসার্ভিসসম্পর্কে উবারেরবাংলাদেশ ও পূর্ব ভারতেরপ্রধানআলীআরমানুররহমানবলেন, “সিলেটেরগ্রাহকদের জন্য আমাদের এই অধিকচাহিদাসম্পন্নসার্ভিসটিচালুকরতে পেরেআমরাউচ্ছ্বসিত। উবার রেন্টালসএমনএকটিসার্ভিস যা যাত্রীদের সাশ্রয়ীভাড়ায়একটিগাড়িকয়েকঘন্টার জন্য ভাড়াকরাএবংএকাধিকজায়গায়যাওয়ার জন্য সেইগাড়িটিব্যবহারকরারসুবিধাদিবে। আমাদের পণ্যেরপ্রসারেরমাধ্যমে মানুষেরচলাচলেরচাহিদানুযায়ী প্রযুক্তি দ্বারাসমর্থিত উদ্ভাবনীমূলকসমাধানদিতে পেরেআমরাঅত্যন্তআনন্দিত এবংবাজারেরচাহিদাভেদে এমনআরওপণ্য আনার চেষ্টাজারিরাখবো।”

উবার রেন্টালস-এর ব্যবহার যেকোনো উবার ট্রিপবুকিংকরারমতোইসহজ। ‘উবার রেন্টালস’ এর অপশন দেখানা গেলে, যাত্রীদের শুধুমাত্রতাদের উবার অ্যাপটিআপডেটকরতেহবে।

● আপনারট্রিপের জন্য ‘উবার রেন্টালস’সিলেক্ট করুন
● ঘন্টাপ্রতিপ্যাকেজসিলেক্ট করুন- ২ থেকে ১২ ঘণ্টাপর্যন্তপছন্দ করাযাবে
● ‘কনফার্ম উবার রেন্টালস’-এ ট্যাপকরেরাইডরিকোয়েস্ট করুন
● আপনারপ্ল্যানানুযায়ীরাইডচলাকালীন ডেস্টিনেশন যুক্ত/রিমুভকরুন

উবার সম্পর্কিত তথ্য
সচলতারমাধ্যমে নতুন সম্ভাবনাসৃষ্টিকরাইউবারেরলক্ষ্য। আপনিকীভাবেবাটনের এক চাপেযাতায়াতের জন্য একটিগাড়ি পেতেপারেন? এ সমস্যারসমাধানখুঁজতেআমাদের শুরুটা হয় ২০১০ সালে। ১৫ বিলিয়নেরও বেশিট্রিপসম্পন্নকরার পর, এখনআমরা সেসবসার্ভিস তৈরিরপ্রচেষ্টায়নিয়োজিত যেগুলোএকজন ব্যক্তিকে তারলক্ষ্যে পৌঁছাতেসাহায্য করে। শহরেরযাতায়াতব্যবস্থা, খাদ্য এবংজিনিসপত্রআনা-নেওয়ারপদ্ধতিপরিবর্তনের মাধ্যমে উবার সম্ভাবনার এক নতুনদ্বারউন্মোচনকরেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button