খেলাসংগঠন সংবাদ

উদয়ন আইডিয়াল কেজি স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

 

ক্রীড়া ডেস্ক::১৭মার্চ

নগরীর ৩৯নং ওয়ার্ড নারিকেল তলা হক সাহেব রোডস্থ উদয়ন আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা-২০২৩ইং এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ ১৭মার্চ, শুক্রবার স্কুল সংলগ্ন মাঠে প্রধান শিক্ষক আব্দুল মজিদের সভাপতিত্বে সম্পন্ন হয়েছে।

পুরস্কার বিতরণী সভায় অন্যান্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি মোঃ সেলিম,সাঃসম্পাদক মোঃ নিজাম উদ্দিন, ক্রীড়া সংগঠক ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা। অনুষ্ঠানে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা , মেধা তালিকা এবং স্বাধীনতা দিবসের চিত্রাংকন , কবিতা-ছড়া পাঠের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শিক্ষীকা তাসলিমা কাদের শান্তা ও আবিদা সুলতানা(হাবিবা)র যৌথ সঞ্চালনায়ে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-শিক্ষীকা মিসেস আশ্রাফুন্নেছা,শিক্ষীকা আরজু আক্তার,শিক্ষীকা মুন্নী  সহ স্কুলের পরিচালক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিবছরের ন্যায় এবার দিনব্যাপি নানান অনুষ্ঠান মালার মধ্যে দিয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় দেশাত্ববোধক গান, নাচ,দলীয় সংগীত, নৃত্য,একক গান, আধুনিক সহ সমবেত শিশু দিবস উপলক্ষে মনোজ্ঞ পরিবেশনা।

পরিশেষে সৌরভ সংগীত একাডেমীর সহযোগিতায় বিশেষ সংগীতা অনুষ্ঠান। দিবসে আমন্ত্রিত অতিথিও শিক্ষার্থীদের সম্মিলিত বার্ষিক ভোজসভাও অনুষ্ঠিত হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button