আঞ্চলিকশীর্ষ নিউজ

প্রতারক স্বামী মনির ও চাচা ভন্ড পাইলস বিশেষজ্ঞ রফিকুলের বিরুদ্ধে স্ত্রীর মর্যাদা ও কর্জের টাকা ফেরত চেয়ে ঘুনীর আসমা আক্তারের সংবাদ সম্মেলন


মালিক উজ জামান, যশোর : স্ত্রীর মর্যাদা ও ধারকৃত ঋনের টাকা ফেরত চেয়ে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করেছেন সদর উপজেলার ১৫ নং বসুন্দিয়া ইউপির ঘুনী শাখারীপাড়ার আসমা আক্তার। অসহায় নির্যতিত নারী হিসাবে সংবাদ সম্মেলনে ন্যয় বিচারের দাবিতে সংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।
শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ভূক্তভোগী আসমা আক্তার নিজেই। এসময় আরো উপস্থিত ছিলেন, তার পিতা প্রবীন আবু জাফর, মা হোসনে আরা, ভাই অন্ধ ফারুখ হোসেন, ভাবী গুল নাহার কাজল। আসমা আক্তার বলেন, ২০২১ সালের এপ্রিলে আপন চাচা রফিকুল ইসলামের উপস্থিতি ও স্বাক্ষী স্বাক্ষরে তাকে বিয়ে করেন ঘুনী শাখারীপাড়ার মৃত আমিন মিয়ার পুত্র মনিরুল ইসলাম মিয়া। এরপর মনিরের বাড়িতে সংসার করতে শুরু করেন দুজনে। কিছু দিন পর আসমার ব্যাংক একাউন্টে রক্ষিত ৮ লাখ ১০ হাজার টাকা ধার নেয় মনির। এই টাকা বিদেশ থেকে আসমার কয় বোন তার একাউন্টে জমা রেখেছিল। এই টাকা লেনদেনের ভিডিও কল ডকুমেন্ট রয়েছে। আস্তে আস্তে সখ্যতা জমিয়ে মনির আসমার দুটি জার্সী গরু বিক্রি করে দেড় লক্ষ টাকা আত্মসাৎ করে। কিছু দিন পর বিয়ের কাবিন নামা চাইলে মনির আসমা কে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এসময় কাবিননামা দেবে বলে আসমার চাচা ভন্ড পাইলস ডাক্তার রফিকুল ইসলাম আরো ৭০ হাজার টাকা উৎকোচ নেয়। কাবিননামা দিতে দেরি করায় আসমা তা দিতে বলায় মনিরুল ইসলাম মনির, রফিকুল ইসলাম একজোট হয়ে সাঙ্গপাঙ্গ সাথে নিয়ে ব্যাপক তান্ডব চালিয়ে আসমা, তার পিতা মাতা, ভাই ও ভাবীকে মারধোর করে ১২ টি রাজ হাঁস, ১৫টি পাতি হাঁস, ৩৫টি মুরগী, ১টি ছাগল, জমি লীজের ৩০ হাজার টাকা, জমি বিক্রির নগদ ৩২ হাজার টাকা, ১৫টি দামী বিদেশী কম্বল, ২টি ছাগল, ১৫০ কেজি চাল, স্বর্নের চেইন, ২টি স্বর্নের আংটি, ভাইঝির কানের দুল, গ্যাস সিলিন্ডার, রাইস কুকার, প্রেশার কুকার ব্লেন্ডার, ২টি সাইকেল, ৪টি সিলিং ফ্যানসহ আরো কয়েক লক্ষ টাকার মালামাল সকলের চোখের সামনে লুট করে নেয় আসামিরা। এ বিষয়ে আদালতে ১টি জিডি নম্বর ৬৬৭, তারিখ ১২/১০/২০২১, মামলা নম্বর ৪৮/৭৬০, তারিখ ২৫/০৭/২০২১ এবং ৭৬/৮৬২, তারিখ ১৮/০৮/২০২১ করেছেন আসমা আক্তার। এতে ক্ষিপ্ত হয়ে মনির গং আসমা ও তার পিতা মাতা ভাইবোনকে হত্যার হুমকি দিচ্ছে আসামিরা। সে দিনে ঘুনী শাখারীপাড়া ও রাতে অভয়নগর উপজেলার নওয়াপাড়া মনিরামপুর সড়কে ভাড়া বাসায় সময় কাটায়। অবৈধ টাকায় মনির গ্রামের প্রভাবশালীদের পক্ষে নিয়ে গ্রামে নিরীহ মানুষের উপর মধ্যযুগীয় নির্যাতন করছে বলে অভিযোগ উঠেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button