চট্টগ্রামশীর্ষ নিউজ

রাউজানে বেতার বিষয়ক ১১তম ডিএক্স প্রদর্শনী অনুষ্ঠিত

বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) রাউজান উপজেলা শাখা চট্টগ্রামের উদ্যোগে ১১তম ডিএক্স প্রদর্শনী ২০২৩ গত ২১ ও ২২ মার্চ ২০২৩ চট্টগ্রাম রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পূর্ব কচুখাইন গ্রামে অনুষ্ঠিত হয়। সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশের মহাসচিব নুর মোহাম্মদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফটিকছড়ি নারায়ণহাট ডিগ্রী কলেজের অধ্যাপক মোহাম্মদ তৌফিকুল ইসলাম, কবি ও লেখক সৈয়দ শামসুদ্দিন সুমন, লেখক ও গবেষক সৈয়দ নেছার উদ্দিন, সাবেক ইউপি সদস্য মোহাম্মদ ইলিয়াছ, সংগঠক মহিউদ্দিন জীবন, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) রাউজান উপজেলা শাখার এরশাদ উদ্দিন, আরিফুল্লাহ সাকিব, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মো. ওমর ফারুক, মোহাম্মদ আজম, মোহাম্মদ ইকবাল হোসেন, সাজ্জাদ হোসেন, সৈয়দ মোহাম্মদ আরাফাত, নুরুল আলম ইয়াছিন প্রমুখ।
দুদিনব্যাপী অনুষ্ঠানে দেশ ও বিদেশের বিভিন্ন বেতারের ডকুমেন্টেশন প্রদর্শন করা হয় এবং দর্শকদের বাংলাদেশ বেতার ও অন্যান্য বিদেশী বেতার অনুষ্ঠান শুনতে উৎসাহিত করা হয়। এছাড়া সমাজে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় তিনটি সংগঠন ও চার জন বিশিষ্ট ব্যক্তিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। সম্মাননা প্রাপ্ত সংগঠন হচ্ছে রাউজান প্রেসক্লাব, রেজাউল করিম সিকদার ফাউন্ডেশন ও রেজা এ কামালিয়া আশেকান পরিষদ নোয়াপাড়া। বিশিষ্ট ব্যক্তিরা হলেন আলহাজ্ব আবদুল হালিম সিআইপি, লেখক ও সংগঠক সৈয়দ মোহাম্মদ নেছার উদ্দিন, কবি ও লেখক সৈয়দ শামসুদ্দিন নঈমী এবং লেখক বেলাল হোসেন চৌধুরী।
সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশের প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ বেতারের সাবেক পরিচালক ড. মির শাহ আলম, উপদেষ্টা ও একুশে পদকপ্রাপ্ত প্রফেসর ড. বিকিরণ প্রসাদ বড়ুয়া, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবাল এবং ভাইস চেয়ারম্যান তাছলিমা আক্তার লিমাকে আয়োজক কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button