বিনোদন

মেয়ের বলিউড অভিষেক নিয়ে যা বললেন শাহরুখ

শাহরুখ খানের একমাত্র কন্যা সুহানা খান বলিউডে পা রাখতে চলেছেন। জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ’ ছবিতে দেখা যাবে তাকে। সোমবার ওটিটির জন্য তৈরি এই ছবির নতুন পোস্টার প্রকাশ্যে আনলেন নির্মাতারা।

ছেলে আরিয়ান খানের পোশাক কোম্পানিকে শুরু থেকেই সমর্থন করেছেন শাহরুখ। এবার মেয়ের জীবনের নতুন অধ্যায়ের শরিক হলেন তিনি।

সুহানার প্রথম ছবি নিয়ে নিজের মতামত জানিয়েছেন বাদশা। ছবি পোস্টার টুইট করে শাহরুখ লেখেন, “মনে আছে বহু বছর আগে আমি আর্চির বইগুলো পড়ার জন্য অগ্রিম বুকিং করতাম। কত স্মৃতি।”

তবে এখানেই শেষ নয়। সোমবার টুইটারে কিছুক্ষণের জন্য নেটিজেনদের প্রশ্নের মুখোমুখি হন শাহরুখ। ‘আস্ক এসআরকে’-এর মাধ্যমে মাঝেমধ্যেই যা করে থাকেন শাহরুখ। মূলত অনুরাগীদের সঙ্গে কথোপকথনের জন্যই তার এই উদ্যোগ।

শাহরুখের উদ্দেশে এক অনুরাগী প্রশ্ন করেন- মেয়ের প্রথম ছবি আসছে। একজন গর্বিত বাবা হিসেবে অভিনেতার মনের অবস্থা কী রকম? উত্তরে শাহরুখ বলেন, “বাবা হিসেবে কিছুটা পক্ষপাতিত্ব থাকবেই। উত্তেজনা থাকবেই। কিন্তু সব মিলিয়ে জোয়া আখতার পরিচালিত একটা ছবির অপেক্ষায় রয়েছি।”

শুধু মেয়ে নয়, অন্য সন্তানদের প্রসঙ্গেও কথা বলেছেন বাদশা। এক অনুরাগী জানতে চান, শাহরুখ তার সন্তানদের মধ্যে কোন গুণটি অবশ্যই দেখতে চাইবেন। উত্তরে বাদশা লেখেন, “অবান্তর বিষয় সহ্য করার ক্ষেত্রে আমার মতো ধৈর্য যেন থাকে।”

সোমবার শাহরুখ যে সকল প্রশ্নের উত্তর দিয়েছেন তার মধ্যে কয়েকটি উত্তর ভাইরাল হয়েছে। যেমন একজন লেখেন, “আপনার মতো জনপ্রিয়তা তো আর কেউ কোনওদিন উপভোগ করতে পারবে না।” এই বিষয়ে অভিনেতার মতামত জানতে চান ওই অনুরাগী। উত্তরে শাহরুখ লেখেন, “কিন্তু এর পিছনে আমার কঠোর পরিশ্রম যে কেউ কোনওদিন জানতে পারবেন না…সেটাই আমি উপভোগ করি।”

মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা শাহরুখের এই সুদীর্ঘ সফর নিয়েও প্রশ্ন করেন এক অনুরাগী। জানতে চান এই যাত্রা কতটা কঠিন ছিল। বাদশা লেখেন, “মোটের উপর এখনও পর্যন্ত জীবন ভালই কেটেছে। দর্শক এবং বাকিরা প্রচুর ভালবেসেছেন। তাই খুব একটা কঠিন ছিল না।”

আপাতত অনুরাগীরা শাহরুখের নতুন ছবি ‘জাওয়ান’-এর অপেক্ষায় দিন গুনছেন। ছবিটি আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button