আঞ্চলিকসংগঠন সংবাদ

রাজঘাট হোসাইন মাদ্রাসা ও এতিমখানার উপদেষ্টা বিপুল ফারাজী


কোরআন প্রতিযোগিতায় খুলনা বিভাগে প্রথম হওয়ায় যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট পশ্চিমপাড়া হোসাইন মাদ্রাসা ও এতিমখানায় শুকরিয়া ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন যশোর-৪ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী। অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার বিপুল ফারাজীকে প্রতিষ্ঠানটির উপদেষ্টা ঘোষণা করা হয়।
মাদ্রাসা অভ্যন্তরে অনুষ্ঠিত শুকরিয়া ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির সভাপতি ফারাজী আকরাম হোসেন। এ সময় উপস্থিত ছিলেন মাদ্রাসা ও এতিমখানার যুগ্ম সম্পাদক ইব্রাহিম হোসেন শেখ, পরিচালক আতিয়ার রহমান মোল্যা, বাঘারপাড়া পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফয়সাল আহমেদ মিল্টন, বাঘারপাড়া উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের পরিচালক সুলতান মাহমুদ, দোহাকুলা ইউনিয়ন পরিষদের প্যানেলে চেয়ারম্যান ফিরোজ আহমেদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন হোসাইন মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ডাক্তার হোসাইন আহমেদ।
অনুষ্ঠানে যশোর-৪ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার বিপুল ফারাজীকে উপদেষ্টা হিসেবে নাম ঘোষণা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button