আঞ্চলিকশীর্ষ নিউজ

রাঙ্গুনিয়া বসতবাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ রাঙ্গুনিয়া উপজেলায় অগ্নিকাণ্ড পুড়েছে ৩টি কাঁচা বসতঘর। জানা যায় কোন হতাহতের ঘটনা ঘটেনি তবে ক্ষয়ক্ষতি হয়েছে ২০ লক্ষ টাকার অধিক।
বৃহস্পতিবার (২২ জুন) ২০২৩ ইং তারিখে রাত ১০টা ৪৫ মিনিটের দিকে উপজেলার কোদালা ইউনিয়ন ৩নং ওয়ার্ড মুন্সি বাড়ি এলাকায় বসতবাড়ির চুলা হতে এই অগ্নিকাণ্ড ঘটনা ঘটে।
আগুনের পুড়েছে মোঃ হাসান ও মোছা হোসেন এর একাধিক কক্ষ বিশিষ্ট ২ টি কাঁচা বসতঘর এবং মোঃ হারুন এর ২তলা বিশিষ্ট পাকা ভবনের নীচ তলার আংশিক ক্ষতি হয়।
খবর পেয়ে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুল ইসলাম দ্রুত পুলিশ সদস্য পাঠিয়ে দেয় এবং রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ জাহিদুর রহমানের নেতৃত্বে রাত ১১টা ১৫ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়।
ফায়ার সার্ভিসের টিম লিডার জাহিদুর রহমান বলেন, বসতঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত। গ্যাস সিলিন্ডার থাকায় আগুন বিস্ফোরিত হয়ে ছড়িয়ে পড়েছে চারদিকে। এতে ২০ লক্ষ টাকার অধিক ক্ষয়ক্ষতি হয়েছে তবে ১০ লক্ষ টাকার অধিক মালামাল বের করতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিস টিম।
ওই এলাকার প্রত্যক্ষদর্শী মোঃ সাইফুদ্দিন বলেন, মধ্যবিত্ত্ব আয়ের পরিবারের প্রায় সদস্য চাষাবাদের কাজে নিয়োজিত। অনেক কষ্টের বিনিময়ে ঘর করেছে এতে তাদের অপূরণীয় ক্ষতি হয়েছে এবং তাদের প্রয়োজনীয় কাগজপত্র ও নগদ অর্থ পুড়ে ছাই হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button