আঞ্চলিকশীর্ষ নিউজ

২৫ কোটি টাকা মূল্যের সরকারি বাড়িতে কে এই আবুল হোসেন

মালিক উজ জামান, যশোর : প্রায় এক বিঘা জমির উপর প্রতিষ্ঠিত একটি দ্বিতল বাড়ি। এই বাড়িতে বসবাস করেন আবুল হোসেন নামে এক ব্যক্তি ও তার স্ত্রী। তবে কিভাবে তিনি বাড়িটিতে বসবাস করেন তা কারো বোধগম্য নয়। কেননা এটি একটি এপি সম্পত্তিভূক্ত সরকারিবহুমূল্যেরসম্পদ। স্থানীয়দেরধারনামতেবাড়িটিরবর্তমানবাজার দরপ্রায় ২৫/৩০ কোটিটাকা।
দ্বিতলবাড়িটিযশোরশহরের রেলগেটমুজিবসড়কেঅবস্থিত। দড়াটানা থেকে রেলগেটরুটে রেলগেট পার হয়েমুজিবসড়কেরায়পাড়াচাঁচড়ায়বাড়ি ও জমির অবস্থান। আরোপরিষ্কার তথ্য এই এটি রেলগেটস্থ ডোমার হোটেলের দক্ষিনেঅবস্থিত।
স্থানীয়রাঅভিযোগকরেন, আবুল হোসেন ও তার স্ত্রী বাড়িটিতেবসবাসকরেন। শোনাযায়, আবুল হোসেনফায়ারসার্ভিসে চাকুরিকরতেন। তবে কোনপ্রক্রিয়ায়বাড়িটিতেবসবাসকরছেনতাকারো বোধগম্য নয়। যদিওবাড়িরসামনেএকটিসাইনবোর্ড রয়েছে। সেখানেউল্লেখএটিসরকারিসম্পত্তি। ৮৭/৭৪ নং এপি খতিয়ানভূক্ত জমি। এর মালিকবাংলাদেশ সরকারেরপক্ষে জেলাপ্রশাসকযশোর। এছাড়াজমিরসামনেআরএকটি রোকেয়াজুনিয়রমাধ্যমিক বিদ্যালয়েরসাইনবোর্ড মারারয়েছে।
স্থানীয়রাজানানজমি ও বাড়িটিপ্রায় এক বিঘাজমিরউপরঅবস্থিত। এর বর্তমানবাজার দরঅন্তত; ২০/২৫ কোটিটাকা। এত মূল্যবানজমিকিভাবে এই আবুল হোসেনবসবাসকরছেনতাকারো বোধগম্য নয়। তবেআবুল হোসেনকারো সাথে মেশেননা। তাকেমাঝেমধ্যে দ্বিতলেবসে থাকতে দেখাযায়। একজনপ্রবীণনারীকেওমাঝেমধে সেখানে দেখাযায়। ধারনাকরা হয় তিনিআবুল হোসেনের স্ত্রী। তবেআদতেতারা কোথাকারমানুষতাজানেনা এই এলাকারতাবৎমানুষ।
তাছাড়া এই বাড়িতেনানাঅনিয়ম হয়। এই অনিয়মে দুদিনআগেমারা যেতেবসেছিল স্বর্ণলতাপরিবারেরকাওছার। যশোর শহরেরচাঁচড়ারায়পাড়ায় মৌমাছিরকামড়েবাবা ও মেয়ে অসুস্থ হয়েহাসপাতালেভর্তি হন। কাউছারআলী (৪২) ও তার মেয়েকাসপিয়াআনহা (৮)। প্রায় দেখাযায়বাড়িতে লোকজন। হৈ হট্টগোল। তবে কেন হৈ হট্টগোলতা কেউ বলতেপারেনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button