খেলাবিশেষ খবর

ট‌ফিতে সরাস‌রি সম্প্রচার করা হ‌বে এশিয়া কাপ ও আইসিসি বিশ্বকাপ ক্রিকেট

ঢাকা, আগস্ট ১৯, ২০২৩:বাংলালিংক-এর ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম টফি, টপ অফ মাইন্ড-এর সাথে একটি চুক্তি স্বাক্ষরের মাধ্যমে আসন্ন এশিয়া কাপ ২০২৩ও আইসিসি ম্যান’স ক্রিকেট বিশ্বকাপ ২০২৩সরাসরি সম্প্রচার করার স্বত্ব নিয়েছে।সম্প্রতি বাংলালিংক অফিসেরটাইগারস ডেনে বাংলালিংক এবং টপ অফ মাইন্ডের মধ্যে চুক্তিটি স্বাক্ষরিত হয়।

এশিয়া কাপ ২০২৩যৌথভাবেপাকিস্তান এবং শ্রীলঙ্কায় ৩০আগস্ট ২০২৩থেকে অনুষ্ঠিত হবে। অপরদিকে ৫অক্টোবর ২০২৩-এ  আইসিসি ম্যান’স ক্রিকেট বিশ্বকাপ২০২৩ শুরু হবেভারতে৷ সারা দেশের ক্রিকেটপ্রেমীরাযেকোনো নেটওয়ার্ক ব্যবহার করেটফিতেমেগা ক্রিকেট ইভেন্টদুটি উপভোগ করতে পারবেন ৷ গুগল প্লে এবং অ্যাপ স্টোর থেকে টফি অ্যাপটি ডাউনলোড করা যায়। দর্শকরা এই লিংক (https://toffeelive.com/) থেকেও টফির অ্যান্ড্রয়েড টিভি অ্যাপেও এশিয়া কাপ ও বিশ্বকাপের উত্তেজনাপূর্ণ ক্রিকেট ম্যাচগুলি লাইভ দেখতে পারবেন। টফি ছাড়াও, বাংলালিংক ব্যবহারকারীরা মাইবিএল অ্যাপের টফি বিভাগে ম্যাচগুলি সরাসরি উপভোগ করতে পারবেন।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, “জনপ্রিয় ক্রিকেট ইভেন্টগুলি আমাদের ডিজিটাল প্ল্যাটফর্মে নিয়ে আসার জন্য টপ অফ মাইন্ডের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরাআনন্দিত। টফিদেশে লাইভখেলা দেখারসবচেয়ে জনপ্রিয় প্ল্যাটফর্ম। গত বছর ফিফা বিশ্বকাপের পর আমরা এবার এশিয়া কাপ এবং আইসিসি ম্যানস ওডিআই বিশ্বকাপ ক্রিকেটকে সকল গ্রাহকদের কাছে নিয়ে আসতে পেরে আনন্দিত। আমরা নিশ্চিত যে এটি হবে আমাদের ফিফা বিশ্বকাপ কাতার ২০২২™ ক্যাম্পেইনের মতোন আরোএকটি সফল আয়োজন। উন্নত লাইভ স্ট্রিমিং প্রযুক্তির মাধ্যমে টফিইতোমধ্যেই দেশের সবচেয়ে জনপ্রিয় ওটিটিপ্ল্যাটফর্মে পরিণত হয়েছে। দেশের ক্রিকেট প্রেমীদেরকে সবচেয়ে ভালো ডিজিটাল অভিজ্ঞতা প্রদান করার ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী। টফি ইতোমধ্যে বেশ কয়েকটি শীর্ষস্থানীয় ব্র্যান্ডের ডিজিটাল বিজ্ঞাপনের চাহিদা পূরণ করছে। এই জনপ্রিয় স্পোর্টিং ইভেন্টগুলির মাধ্যমে ব্র্যান্ডগুলি গ্রাহকদের সাথে ডিজিটালভাবে জড়িত হওয়ার নতুন সুযোগ পাবে।”

টপ অফ মাইন্ড গ্রুপের চেয়ারম্যান জিয়াউদ্দিন আদিল বলেন, “টফির সাথে চুক্তি স্বাক্ষর  আমাদের জন্য খুবই আনন্দের বিষয়, ইতোমধ্যে টফি স্পোর্টস স্ট্রিমিং প্ল্যাটফর্ম হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এই যৌথ উদ্যোগের মাধ্যমে, দুটি মেগা ক্রিকেট ইভেন্ট দেশের প্রতিটি অঞ্চলে কোটি কোটি দর্শকের কাছে পৌঁছে যাবে।”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন টফির মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী, বাংলালিংক-এর  প্রকিউরমেন্ট অ্যান্ড সাপ্লাই চেইন ডিরেক্টর কে এম জাকারিয়া এবং টপ অফ মাইন্ডের চিফ গ্রোথ অফিসার মোঃ আব্দুল্লাহ আল কাফি প্রমুখ। টফি তার দর্শকদের নিরবিচ্ছিন্ন লাইভ-স্ট্রিমিং অভিজ্ঞতা প্রদান করতে বদ্ধপরিকর ।

টফি সম্পর্কে:

টফি সব নেটওয়ার্ক থেকে ব্যবহারযোগ্য একটি ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম২০১৯ সালে বাংলালিংক প্ল্যাটফর্মটি চালু করে। সহজ নেভিগেশনের টফি বিনোদনমূলক কনটেন্ট দেখার উন্নত অভিজ্ঞতা দেয় দেশের সব প্রান্তে। এটি অ্যাপ, ওয়েব, অ্যান্ডরয়েড স্মার্টফোন, অ্যান্ডরয়েড টিভি ও আইওএস ডিভাইসের মাধ্যমে ব্যবহার করা হয়। এতে রয়েছে সর্বোচ্চ সংখ্যক দেশি ও বিদেশি লাইভ টিভি চ্যানেল। এছাড়া টফি আন্তর্জাতিক ক্রীড়া আসর সম্প্রচার করে। এর পাশাপাশি এতে রয়েছে অসংখ্য ভিডিওঅনডিমান্ড ও ইউজার জেনারেটেড কনটেন্ট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button