বিশেষ খবররাজনীতি

বঙ্গবন্ধুকন্যার প্রতিটি পদক্ষেপ বাংলার মানুষের কল্যাণের জন্য : নিখিল

আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার প্রতিটি পদক্ষেপ বাংলার মানুষের কল্যাণের জন্য। অন্যদিকে বিএনপি-জোট সরকার তাদের শাসন আমলে সারা দেশে নিজস্ব সন্ত্রাসী বাহিনী দিয়ে মৌমাছি বাহিনী বানিয়ে দেশের প্রতিটি জেলার সাধারণ মানুষের ওপর অত্যাচার ও নির্যাতন চালিয়েছে।

রবিবার রাতে ঢাকা-১৪ আসনের গাবতলী ৯ নম্বর ওয়ার্ডের সৈয়দ নজরুল ইসলাম কনভেনশন সেন্টারে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে এবং নৌকার পক্ষে জনমত সৃষ্টির লক্ষ্যে ঢাকাস্থ ভোলাবাসীর উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে তার সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবসহ পরিবারের ১৮ জন সদস্যকে হত্যা করা হয়েছিল। জাতির ইতিহাসে এত বেদনা বিধুর দিন আর কখনো আসেনি।

যুবলীগ সাধারণ সম্পাদক উপস্থিত সবার কাছে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাৎবরণকারী সব শহীদের রুহের মাগফেরাত কামনায় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনায় দোয়া চান। একই সঙ্গে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার স্বার্থে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতা আনার আহ্বান জানান।

যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য কামরুজ্জামানের সভাপতিত্বে উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন দারুস সালাম থানা আওয়ামী লীগের সহ-সভাপতি  আলহাজ্ব গিয়াস উদ্দিন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সহ-সভাপতি হাজী জলিলুর রহমান, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক কবির আহমেদ জনি, ০৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নাসির হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন পলাশ, ১০নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মিরাজুল ইসলাম মিরাজ, সাধারণ সম্পাদক রিফাত আহসান অভি, দারুস সালাম থানা ছাত্রলীগের সভাপতি মামুন হোসেন, সাধারণ সম্পাদক আয়ান মামুন প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button