প্রযুক্তিসংগঠন সংবাদ

ওভাই রাইডে ছাড় পা‌বেন বাংলা‌লিংক গ্রাহকরা

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২৩: দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, ওভাই সলিউশনস লিমিটেডের সাথে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে বাংলালিংক ‘অরেঞ্জ ক্লাব’ সদস্যরা ওভাই জি(গাড়ি), সিএনজি এবং এক্সপ্রেস সার্ভিসগুলিতে আকর্ষণীয় ছাড় উপভোগ করতে পারবেন। ‘অরেঞ্জ ক্লাব’ হলো বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রাম, যে প্রোগ্রামের মাধ্যমে দেশের অন্যতম প্রধান ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠানটির গ্রাহকরা বিভিন্ন আকর্ষণীয় ছাড় উপভোগ করতে পারেন।

এই চুক্তির আওতায়, বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা ওভাই জি, সিএনজি এবং এক্সপ্রেস সার্ভিসগুলিতে ২০% ছাড় (সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত) উপভোগ করতে পারবেন, অফারটি একজন ইউজার সর্বোচ্চ ৩ বার উপভোগ করতে পারবেন। এছাড়াও, বিমানবন্দর পিকআপ এবং ড্রপ-অফ সেবার জন্য ওভাই ব্যবহার করার ২০% ছাড় (সর্বোচ্চ ৭০ টাকা পর্যন্ত) উপভোগ করতে পারবেন। একজন ইউজারের জন্য অফারটি সর্বোচ্চ ২ বার প্রযোজ্য। বাংলালিংক অরেঞ্জ ক্লাবের প্রত্যেক সদস্য ৩১ অক্টোবর, ২০২৩  পর্যন্ত এই সুবিধাটি গ্রহণ করতে পারবেন। আকর্ষণীয় এই অফারটি পেতে, BLOBHAI লিখে এসএমএস করতে হবে ৫৬৭৮ নম্বরে।

বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রামের সিনিয়র ম্যানেজার জেইন জামান ও ওভাই সলিউশনস লিমিটেডের সহযোগী পরিচালক একেএম ফজলে এলাহী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলালিংক-এর টেকনোলজি প্রোগ্রাম ম্যানেজমেন্টের ডেপুটি ডিরেক্টর মাসুম আকন্দ, বাংলালিংক-এর লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা, ওভাই সলিউশনস লিমিটেড-এর হেড অব ফাইন্যান্স আজিজুর রহমান ও পার্টনারশিপ, পিআর অ্যান্ড কমিউনিকেশন ম্যানেজার এমআরএফ শাহেদ।

বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রামের সিনিয়র ম্যানেজার জেইন জামান বলেন, “ডিজিটাল অপারেটর হিসেবে এই অংশীদারিত্বের মাধ্যমে ওভাইয়ের সাথে যাতায়াতকে আরও দ্রুত এবং আরও সুবিধাজনক করার ক্ষেত্রে অবদান রাখতে পেরে আমরা রোমাঞ্চিত। আমরা আত্মবিশ্বাসী যে, বাংলালিংক-এর ওকলা প্রত্যয়িত দ্রুততম ফোরজি নেটওয়ার্ক ওভাই-এর এক্সক্লুসিভ ভ্রমণ অফারগুলি সফল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।”

ওভাই সলিউশনস লিমিটেডের সহযোগী পরিচালক একেএম ফজলে এলাহী বলেন, “উভয় পক্ষের জন্য ব্যবসায়িক সম্ভাবনার নতুন মাত্রা উন্মোচন করার লক্ষ্যে বাংলালিংক-এর সাথে অংশীদারিত্ত্ব করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। জন্মলগ্ন থেকেই ওভাই বাংলাদেশের  রাইড শেয়ারিং অঙ্গনে সার্বিক নিরাপদ ও মানসম্পন্ন সেবা নিশ্চিত করার অঙ্গীকারকে লক্ষ্য রেখে সফলতার সাথে কাজ করেছে। বাংলালিংক এখন চার কোটি গ্রাহকের পছন্দের টেলিকম অপারেটর। এই পার্টনারশিপে বাংলালিংক নেটওয়ার্ক আরো কার্যকরভাবে ব্যবহারের মাধ্যমে ওভাইকে অরেঞ্জ ক্লাবের সদস্যদের ভ্রমণের অভিজ্ঞতায় ভিন্নমাত্রা যোগ করতে সাহায্য করবে।“

নতুন ও আরও উন্নত সুবিধা আনার মাধ্যমে বাংলালিংক তার মূল্যবান গ্রাহকদের অভিজ্ঞতার মান বৃদ্ধিতে প্রতিজ্ঞাবদ্ধ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button