খেলা

বাংলাদেশ – নিউজিল্যান্ড ক্রিকেট ম্যাচ দেখুন টফিতে

 

ঢাকা, ২১ সেপ্টেম্বর, ২০২৩:  আজ থেকে শুরু হওয়া বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ওডিআই সিরিজ ২০২৩-এর তিনটি ওডিআই ম্যাচ সরাসরি সম্প্রচার করবে টফি।

ক্রিকেটপ্রেমীরা একাধিক আকর্ষনীয় প্যাক সাবস্ক্রাইব করে টফিতে ম্যাচগুলো সরাসরি উপভোগ করতে পারবেন। তিনটি ওডিআই ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ২১, ২৩ ও ২৬ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে। ম্যাচগুলি অনুষ্ঠিত হবে ঢাকার শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে। স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ এবং স্মার্ট টিভিসহ বিভিন্ন ডিভাইস থেকে দেখা যাবে টফির এই সরাসরি সম্প্রচার।

টফির মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, “টফি ক্রমাগত দেশের দর্শকদের ক্রিকেট দেখার অভিজ্ঞতাকে আরও মনোমুগ্ধকর ও স্বাচ্ছন্দ্যময় করার পাশাপাশি যোগ করছে নানান রকম সুবিধা। আমাদের মানসম্মত লাইভস্ট্রিমিং-এর মাধ্যমে ক্রিকেট ভক্তরা দেশের সকল প্রান্ত থেকে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচ-এর প্রতিটি মুহূর্ত উপভোগ পারবেন। সরাসরি খেলা সম্প্রচারের পাশাপাশি আমরা টিভি সিরিজ, নাটক, ওয়েব সিরিজ, টিভি চ্যানেল এবং ইউজিসি সুবিধাসহ বিস্তৃত সুবিধা দিচ্ছি। এই সুবিধাগুলি প্রদানের মাধ্যমে আমরা অল-ইনক্লুসিভ ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম হিসেবে টফির কার্যক্রম চালিয়ে যেতে চাই।”

অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসে প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে টফি অ্যাপ।

টফি সম্পর্কে:

টফি সব নেটওয়ার্ক থেকে ব্যবহারযোগ্য একটি ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম৤ ২০১৯ সালে বাংলালিংক প্ল্যাটফর্মটি চালু করে। সহজ নেভিগেশনের টফি বিনোদনমূলক কনটেন্ট দেখার উন্নত অভিজ্ঞতা দেয় দেশের সব প্রান্তে। এটি অ্যাপ, ওয়েব, অ্যান্ডরয়েড স্মার্টফোন, অ্যান্ডরয়েড টিভি ও আইওএস ডিভাইসের মাধ্যমে ব্যবহার করা হয়। এতে রয়েছে সর্বোচ্চ সংখ্যক দেশি ও বিদেশি লাইভ টিভি চ্যানেল। এছাড়া টফি আন্তর্জাতিক ক্রীড়া আসর সম্প্রচার করে। এর পাশাপাশি এতে রয়েছে অসংখ্য ভিডিও-অন-ডিমান্ড ও ইউজার জেনারেটেড কনটেন্ট।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button