আঞ্চলিকশীর্ষ নিউজ

রাঙ্গুনিয়ায় পৃথক ঘটনায় স্কুল ছাত্রীসহ দুজনের মর্মান্তিক মৃত্যু

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পুকুরে গোসল করতে নেমে ডুবে নাবিলা আকতার নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার উপজেলার পদুয়া ইউনিয়নের সুখবিলাস গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নাবিলা ওই গ্রামের মো. এনামুল হকের মেয়ে ও স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, বাড়ির পাশে পুকুরে ফুফুর সঙ্গে গোসলে নামলে নাবিলাসহ একপর্যায়ে উভয়ে তলিয়ে গেলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক নাবিলাকে মৃত ঘোষণা করেন এবং অপরজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এদিকে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. নুরুন্নবী (৪২) নামের পল্লী বিদ্যুৎ সমিতির এক কর্মচারীর মৃত্যু হয়েছে। তাঁর বাড়ি কুমিল্লা জেলায়। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের নারিশ্চা এলাকায় পল্লী বিদ্যুতের সঞ্চালন লাইনে কাজ করার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত্যুর বিষয়টি পল্লী বিদ্যুৎ সমিতির উপব্যবস্থাপক জুয়েল দাশ নিশ্চিত করেছেন। তিনি বলেন, সঞ্চালন লাইনে কাজ করার আগে কার্যালয়কে অবহিত করে বিদ্যুৎ-সংযোগ বন্ধ করতে হয়। সেটি না করার কারণে মো. নুরুন্নবী বিদ্যুৎস্পৃষ্ট হন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button