শীর্ষ নিউজ

ফারাজ করিম চৌধুরী’র আহ্বানে ফিলিস্তিনের মুসলমানদের জন্য বিশ্বব্যাপী রোজা পালন 

চট্টগ্রাম প্রতিনিধি:
ইহুদিবাদী ইসরায়েলের বর্বর নির্যাতনের শিকার ফিলিস্তিনের মজলুম মুসলমানদের জন্য দোয়া কামনায় আজ ১৯ অক্টোবর বৃহস্পতিবার বিশ্বব্যাপী একযোগে রোজা পালন করেছে অসংখ্য মানুষ।
জানা যায়, গত ১৭ অক্টোবর রাতে নিজের ভেরিফাই করা অফিসিয়াল ফেসবুক পেইজে স্ট্যাটাসের মাধ্যমে ফিলিস্তিনের নির্যাতিত মুসলমানদের কল্যাণ কামনায় মহান আল্লাহর জন্য রোজা রাখার আহবান জানিয়েছিলেন দেশের তরুণ মানবিক ব্যক্তিত্ব ফারাজ করিম চৌধুরী।
তার এই কর্মসূচীতে সাড়া দেয় দেশ-বিদেশের হাজারো মানুষ। এরই প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার অসংখ্য মানুষ রোজা রেখেছেন বলে জানা গেছে।
বিশেষ করে বাংলাদেশের ঢাকা, চট্টগ্রাম, সিলেট, সুনামগঞ্জ, কিশোরগঞ্জ, নেত্রকোনা, খাগড়াছড়ি, ময়মনসিংহ, জামালপুর, কুড়িগ্রাম, বগুড়া, রাঙ্গামাটি, কক্সবাজার, ভোলা, নারায়ণগঞ্জ, রাজশাহী, কুমিল্লা, ফরিদপুর, মুন্সিগঞ্জ, খুলনা, পাবনা, বরগুনা, সিরাজগঞ্জ, রংপুর, মৌলভী বাজার, চাঁদপুর, ঝিনাইদহ, গাইবান্ধা, নরসিংদী, শরীয়তপুর, ব্রাহ্মণবাড়িয়া, পিরোজপুর, হবিগঞ্জ, মাদারীপুর, গাজীপুর, বাগেরহাট, বরিশাল, মাগুরা, ফেনীসহ দেশের প্রত্যেকটি জেলায় এবং মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ তথা কাতার, সৌদী আরব, সংযুক্ত আরব আমিরাত, ওমান, কুয়েত, মালেশিয়া সহ বিভিন্ন দেশের অসংখ্য মানুষ রোজা রেখেছে বলে এখন পর্যন্ত জানা গেছে।
দেশে-বিদেশে নানা সংকটময় মুহূর্তে বিপন্ন মানবতার জন্য কাজ করা তরুণ মানবিক ব্যক্তিত্ব ফারাজ করিম চৌধুরীর আহ্বানে এর আগেও ফিলিস্তিন ইস্যুতে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছিলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button