খেলাশীর্ষ নিউজ

চোখের চিকিৎসার জন্য লন্ডন যাচ্ছেন সাকিব

 

ঢাকা, ১৪ জানুয়ারি ২০২৪ (বাসস) : চোখের সমস্যায় আক্রান্ত সাকিব আল হাসান  চক্ষু বিশেষজ্ঞের শরনাপন্ন হতে লন্ডন যাচ্ছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল বিভাগের এক  সদস্য এ কথা জানিয়েছেন।
ভারতে আইসিসি ক্রিকেট বিশ্বকাপে  ব্যাটিংকালে  চোখে সমস্যা অনুভব করেন বিশ^ সেরা অলরাউন্ডার  সাকিব। এরপর ভারতে দু’বার এবং যুক্তরাষ্ট্রে চিকিৎসকের পরামর্শ নিয়েছিলেন তিনি। কিন্তু সমস্যার সমাধানা না হওয়ায় চিকিৎসা নিতে বাধ্য হচ্ছেন সাকিব।
সম্প্রতি আঙুলের ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠেছেন সাকিব। আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটে ফেরার কথা রয়েছে তার। এবারের আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলবেন সাকিব।
সদ্য শেষ হওা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন সাকিব। নির্বাচনের পরপরই ঢাকায় ফিরে অনুশীলন শুরু করেন তিনি। কিন্তু চোখের সমস্যা তার ব্যাটিংয়ে সমস্যা করছে।
আজ বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে চশমা পড়া অবস্থায় নেট সেশন করতে দেখা গেছে সাকিবকে।
সাকিবের চোখের সমস্যাটি দীর্ঘদিনের হওয়ায় লন্ডনে চক্ষু বিশেষজ্ঞ দেখানোর ব্যবস্থা করেছে তারই ফ্র্যাঞ্চাইজি রংপুর রাইডার্স। ১৯ জানুয়ারি থেকে বিপিএল মাঠে গড়ানোর আগেই সাকিব ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button