শীর্ষ নিউজ

উন্নয়ন বরাদ্দের সঠিক ব্যবহার নিশ্চিত করতে আমরা কাজ করে যাচ্ছি : সিসিক মেয়র

 

সিলেট, ২৪ জানুয়ারি, ২০২৪ (বাসস) : সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটবাসীর প্রতি আন্তরিক। এজন্য তিনি সিসিকের উন্নয়নে বিশাল অর্থ বরাদ্দ দিয়েছেন। এসব বরাদ্দের সঠিক ব্যবহার নিশ্চিত করতে আমরা কাজ করে যাচ্ছি।
আজ বুধবার সিলেট সিটি কর্পোরেশনের অধীনে বাস্তবায়নাধীন বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মেয়র এ মন্তব্য করেন।
মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, সিসিকের পুরনো ওয়ার্ডগুলোর পাশাপাশি আগামী পাঁচ বছরে নবগঠিত ১৫টি ওয়ার্ডে অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন কাজ করা হবে। নবগঠিত এসব ওয়ার্ডে নাগরিক সেবা নিশ্চিত করতে ব্যাপক কর্মপরিকল্পনা হাতে নেয়া হয়েছে। এসব কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইতোমধ্যে কাজ শুরু হয়ে গেছে। কাজ বাস্তবায়িত হলে সকল নাগরিক সিসিকের উন্নয়ন সুবিধা ভোগ করতে পারবেন।
মেয়র সিলেট সিটি কর্পোরেশনের নবগঠিত ৩৫ নম্বর ওয়ার্ডের মেজরটিলার মোহাম্মদপুর প্রধান সড়ক প্রশস্থকরণ, আরসিসি ড্রেন ও রাস্তা নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, মোহাম্মদপুর জামেয়া আরাবিয়া মারকাজুল উলুম মাদ্রাসা সড়কের শুভ উদ্বোধন ও চামেলীবাগ ২ নং সড়ক প্রশস্থকরন, আরসিসি ড্রেন ও রাস্তা নির্মান কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন।
এরআগে সকাল ১১টায় নগরীর প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠান রাজা গিরিশচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের (রাজা জিসি) বার্ষিক ক্রীড়া সমাপনীর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। এ অনুষ্ঠানে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। সিলেটে শিক্ষা ব্যবস্থা ও শিক্ষার অবকাঠামোর উন্নয়নে বিশেষ প্রকল্প নিয়ে আসবো।
রাজা গিরিশচন্দ্র মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে এবং কম্পিউটার শিক্ষক গাওসিয়া চৌধুরীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল মুমিত।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা শিক্ষা অফিসার আবু সায়িদ মো. আব্দুল ওয়াদুদ, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. কবির খান, রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল আলম, রাজা গিরিশচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাছিনা মমতাজ, ক্রীড়া শিক্ষক মুহাম্মদ মানিক খান,সিনিয়র শিক্ষক আব্দুল হালিম, এবং অভিভাবক অশোক কুমার রায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button