বিশেষ খবর

যশোরের পুলিশ সুপারের সাংবাদিকদের সাথে মতবিনিময়

যশোরে পুলিশ সন্ত্রাস মাদক চাঁদাবাজ ও অপকর্মকারীদের বিরুদ্ধে বিশেষ অভিযানে নেমেছে। এটি পুলিশের পেশাদারিত্ব, সততা ও যথাযথ নাগরিক অধিকার রক্ষার দায়িত্ব পালন। পুলিশ সুপার হিসাবে আমি একজন নিষ্ঠাবান পুলিশ কর্মকর্তা হিসাবে সরকার প্রদত্ত দায়িত্ব যথাযথভাবে পালন করছি। এক্ষেত্রে অপরাধীরা কোন পেশায় জড়িত, কে কোন রাজনৈতিক দলের লোক বা জনপ্রতিনিধি বিবেচনা করা হচ্ছে না। অপরাধ বিবেচনায় পুলিশ আজ যশোর জুড়ে বিশেষ অভিযানে ব্যস্ত। এটি জনগনের আশা আকাঙ্খার অভিযান।

রবিবার ১৮ ফেব্রুয়ারি যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

জেলা পুলিশ সুপারের কনফারেন্স হলে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। একই সাথে তিনি স্পষ্ট জানিয়ে দেন জাতির জনক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকার সাধারন মানুষের সরকার। তাকে হাইকমান্ড চাঁদাবাজ, সন্ত্রাসী, অপকর্মকারীর বিরুদ্ধে এ্যাকশন গ্রহনের প্রশিক্ষন দিয়েছে। তাদের সাথে আঁতাত করতে বলেনি। তাই সরকার প্রদত্ত দায়িত্ব আমি যথাযথ নিয়মের মধ্যে পালন করে যাবো। কোন ভাবেই এর বাত্যয় হবে না। যশোর পুলিশ কোন অন্যায়ের কাছে মাথা নিচু করবে না, সমাজ বিরোধীদের সাথে আপোষ করবে না।

পুলিশ সুপার বলেন, যারা সন্ত্রাসী কার্যক্রমে জড়িত, যারা চাঁদাবাজ, যারা ধর্ষক, যারা চোরাকারবারী তাদের হাত থেকে সমাজ থেকে রক্ষার দায়িত্ব পুলিশের। এ কারনে এই অভিযান যশোরের চিহ্নিত সন্ত্রাসী, যিনি চাঁদাবাজ, যে ধর্ষক, যারা চোরাকারবারে জড়িত সেসব সমাজ বিরোধী অপরাধীর বিরুদ্ধে। এদের বিরুদ্ধে বরাবর যশোরের সাংবাদিক মহল ও সংবাদপত্র সোচ্চার।

পুলিশের এই বিশেষ অভিযানে যশোরে ১০৮ টি মামলায় ২৫৩ জনকে আটক করা হয়েছে। এসময় পুলিশ সুপার বলেন, আপনারা সঠিক তথ্য দিন। এভাবে যশোর যদি চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, অপরাধী, চোরাকারবারমুক্ত থাকে তাহলে সন্তান পরিবার পরিজন নিয়ে সুস্থ থাকা যাবে

সাংবাদিকদের সাথে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো: বেলাল হোসইন, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ইনচার্জ রুপণ কুমার সরকার, এস আই মফিজুল ইসলাম প্রমুখ।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাধারন সম্পাদক এস এম তৌহিদুর রহমান, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনোতোষ বসু প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button