শীর্ষ নিউজ

সন্ত্রাসীদের ছুরিকাঘাতে শংকরপুর যুবক আকাশ খুন

যশোর শহরের শংকরপুর এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আকাশ (২৪) নামে এক যুবক খুন হয়েছেন। নিহত আকাশ ওই এলাকার তোতা মিয়ার ছেলে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে যশোর শহরের শংকরপুর বটতলা এলাকায় এই ঘটনা ঘটে। তার বিরুদ্ধেও সন্ত্রাসের অভিযোগ রয়েছে।

নিহতের পরিবারের অভিযোগ, ঘটনার সাথে একই এলাকার সাব্বির ও তানভীরসহ কতিপয় কিশোর গ্যাঙের সদস্যরা জড়িত।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত আকাশ চুরি, ছিনতাই, অস্ত্র ও মাদকের মামলার চিহ্নিত সন্ত্রাসী। মঙ্গলবার রাত ১টার দিকে আকাশ শংকরপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে বাড়ি ফিরছিল। পথে শংকরপুর বটতলা এলাকায় পৌঁছালে কতিপয় দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। এসময় তাকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করে।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সাইফুর রহমান বলেন, তাকে রাত ১টা ৩৫ মিনিটে হাসপাতালে আনা হয়। পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। নিহতের গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে পৌঁছে ঘটনার সঙ্গে জড়িতদের নাম-পরিচয় জেনে অভিযানে মাঠে নেমেছে। আসামিদের আটকে পুলিশের একাধিক টিম কাজ করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button