আঞ্চলিকসংগঠন সংবাদ

বোয়ালখালীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর উদ্বোধনী ঢোলবাদনের মধ্য দিয়ে মেয়র গোল্ডকাপ টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত 

বোয়ালখালী পৌরসভার আয়োজনে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ৮ ই মার্চ ২০২৪ বিকাল চারটায় বোয়ালখালী পৌরসভার আয়োজনে গোমদন্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢাক ঢোল ও সানাই এর সুরে উদ্বোধনী ঢোলবাদনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে।
বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সাধারণ সম্পাদক শিল্পী শ্রী বিপ্লব জলদাস এর পরিচালনায় এবং শিল্পীগোষ্ঠীর ঢোলবাদক শিল্পী দোলন জলদাস এর নেতৃত্বে ঢাক ঢোল ও সানাই বাদনে অংশগ্রহণ করেন – শিল্পী বিমল জলদাস, সঞ্জীত দাস, লিটন দাস, সুজন দাস, সজল দাস, শান্তু দাস।
এতে সঙ্গীত পরিবেশন করেন চট্টগ্রামের ফোকশিল্পী বাউল মুজাহের, শিল্পী উম্মে কাউসার নিঝুম,
নৃত্য পরিবেশন করেন বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার শিল্পীরা।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র জননেতা আলহাজ্ব আ.জ.ম. নাছির উদ্দিন।
উপস্থিত ছিলেন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক ও বোয়ালখালী পৌর মেয়র মোঃ জহুরুল ইসলাম জহুর, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ইসমাইল হোসেন চৌধুরী আবু, এবং প্রশাসনিক ও বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ প্রমূখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button