শীর্ষ নিউজসংগঠন সংবাদ

এমপি আনারের মৃত্যুতে ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির শোক

সংসদ সদস্য এবং ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আজিম (আনার)- এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সকল সদস্যগণ।

২২ মে (বুধবার) বিকেলে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে এক শোকবার্তা প্রদান করে ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

এতে শোক বার্তায় বলা হয়েছে, “অত্যন্ত দুঃখের সাথে জানানো যাচ্ছে যে, ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ঝিনাইদহ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, কালিগঞ্জ উপজেলা শাখা মো. আনোয়ারুল আজীম (আনার) এমপি ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জনপ্রতিনিধি হিসেবে তিনি অত্যন্ত সৎ, দক্ষ ও জনপ্রিয় ছিলেন। সদালাপী এই সহকর্মীকে হারিয়ে ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সকল সদস্যবৃন্দ গভীর ভাবে শোকাহত।

ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির পক্ষ থেকে পরম করুণাময় মহান আল্লাহর নিকট মো. আনোয়ারুল আজীম আনার এমপির রুহের মাগফেরাত কামনা করছি এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা প্রকাশ করছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button