চট্টগ্রাম

কর্ণফুলীতে যুবককে মারধরের অভিযোগে আদালতে মামলা 

চট্টগ্রাম প্রতিনিধি :
চট্টগ্রামের কর্ণফুলীতে অন্যের জমিতে ঘর করতে বাঁধা দেওয়ায় মারধরের অভিযোগ এনে আদালতে মামলা করছেন আইয়ুব খাঁন (৪৫) নামের এক যুবক।
সোমবার (০১ জুলাই) চট্টগ্রাম চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পাঁচ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়। যার সি. আর. মামলা নং ২৯১/২৪।
ফৌজদারি অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বাদির আইনজীবী মো. ফোরকানুল ইসলাম বলেন, বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে কর্ণফুলী থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার কথা জানিয়েছেন।’
মামলার বাদী আইয়ুব খাঁন (৪৫) শিকলবাহা ওভারব্রীজ আহ্ছানিয়া এলাকার হাজী আবদুর লতিফের ছেলে।
মামলার আসামিরা হলেন – বাদীর সৎ ভাই ছিদ্দিক আহম্মেদ (৫৫) তাঁর দুই ছেলে সুমন (২৩), সরওয়ার উদ্দিন (২৮), নগরীর বাকলিয়া চাক্তাই এলাকার মৃত মনির হোসেনের ছেলে রুবেল (১৯) এবং বাঁশখালী ছনুয়া বর্তমানে বাকলিয়া ভেড়া মার্কেট এলাকার মো. খালেকের ছেলে মনির (৪০) অজ্ঞাত আরও ৫/৭ জন।
মামলা সূত্রে জানা গেছে, গত ২৮ জুন সকাল ১০ টার দিকে আসামিরা বাদীর জমিতে জোরপূর্বক ঘর করতে আসলে বাদী ও তাঁর পরিবার আসামিদের বাঁধা প্রদান করেন। এতে ক্ষিপ্ত হয়ে আসামিরা বাদীকে হুমকিসহ মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়ার হুমকি দেন। বাদী এর প্রতিবাদ করতে আসামিরা তাঁকে রামদা, পাথর, লোহার রড, দিয়ে শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি আঘাত করে ও বাদীর পকেটে থাকা ২ হাজার দু’শ টা ছিনিয়ে নেন। পরে বাদীর আত্মচিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে আসামিরা ঘটনার বিষয়ে কাউকে বললে অপহরণ ও প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান।
পরে স্থানীয় ও স্বজনরা তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম হাসপাতালে ভর্তি করেন। মামলার আরও উল্লেখ আছে এ ঘটনায় বাদী স্থানীয় থানায় মামলা করতে গেলে কর্তৃপক্ষ আদালতে মামলা করার পরামর্শ দেন।
কর্ণফুলী থানার ওসি মো. জহির হোসেন বলেন, ‘কোর্টের কোন মামলা এখনো থানায় আসেনি। আসলে ব্যবস্থা নেবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button