প্রযুক্তিসংগঠন সংবাদ

আইফোন পুরস্কার পেলেন বাংলালিংকের ক‌্যাম্পেইন বিজয়ী


ঢাকা, ১১ অক্টোবর ২০২৩: বাংলালিংক, বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান, মাইবিএল সুপার অ্যাপের গেমিফিকেশন যাত্রার অংশ হিসেবে ‘ট্রিভিয়া মিউজিক ক্যাম্পেইন’ কুইজ গেমের আয়োজন করেছে। এই উদ্যোগটি সুপার অ্যাপের সেবা সমূহকে উন্নতি করে এটিকে বাংলাদেশের সবচেয়ে বড় ইন-অ্যাপ গেমিফিকেশন প্ল্যাটফর্ম তৈরি করেছে। এই অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা ডেইলি কুইজ, ওয়ান্ডার হুইল, গেমস, ফ্যান্টাসি ক্রিকেট, লিডার বোর্ড, এবং বিভিন্ন দৈনিক ইভেন্টে অংশগ্রহণ করে প্রতিযোগিতা করে পুরস্কারের জন্য।
‘ট্রিভিয়া মিউজিক ক্যাম্পেইন’ চলাকালীন, বাংলালিংক-এর গ্রাহকেরা মাইবিএল সুপার অ্যাপে প্রতি ৩ ঘন্টা পর পর মিউজিক কুইজে অংশ নেওয়ার মাধ্যমে আইফোন জিতার সুযোগ পেয়েছেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাংলালিংক-এর ডিজিটাল বিজনেস ডিরেক্টর মোহিত কাপুর ‘ট্রিভিয়া মিউজিক ক্যাম্পেইন’ বিজয়ী মোঃ আল কাইয়ুমের হাতে পুরষ্কার হিসেবে আইফোন তুলে দেন।
বাংলালিংকের ডিজিটাল বিজনেস ডিরেক্টর মোহিত কাপুর বলেন, “মিউজিক কুইজ ক্যাম্পেইনের অসাধারণ সাড়া আমাদের মূল্যবান গ্রাহকদের মধ্যে মাইবিএল সুপার অ্যাপের ক্রমবর্ধমান জনপ্রিয়তাকেই তুলে ধরে। তারা শুধুমাত্র অংশগ্রহণই করছে না, একইসাথে নিজেদেরকে যুক্ত করছে একটি বহুমাত্রিক গ্যামিফিকেশন প্ল্যাটফর্মের সাথে। যেটি আমাদের নিবেদিত গ্রাহকদের বিভিন্ন স্বার্থ ও ইচ্ছা পূরণে সচেষ্ট।”
বাংলালিংক নতুন ও আরও উন্নত সুযোগ-সুবিধা নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের অভিজ্ঞতার মান বৃদ্ধিতে প্রতিশ্রুতিবদ্ধ।
বাংলালিংক সম্পর্কে:
বাংলালিংক দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের জন্য ডিজিটাল দুনিয়ার অপার সম্ভাবনা উন্মোচনের লক্ষ্যে নিরন্তর কাজ করে যাচ্ছে। প্রযুক্তির মাধ্যমে জীবনযাত্রার পরিবর্তনে বিশ্বাসী বাংলালিংক ডিজিটাল যুগের চাহিদা পূরণে সক্ষম একটি প্রতিষ্ঠানে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টায় নিয়োজিত। এটি নেদারল্যান্ডভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেড-এর একটি সহযোগী প্রতিষ্ঠান, যা ন্যাসড্যাক ও ইউরোনেক্সটের তালিকাভুক্ত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button