চট্টগ্রামশীর্ষ নিউজ

সাব হেডিং: বোরকা পরে আদালতে জামাল, সাজ্জাদ লুকিয়ে ছিল নোয়াখালীর চরকাঁকড়ায় কর্ণফুলীতে জোড়া খুনে অভিযুক্ত আরও ২ আসামি  গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহায় জোড়া খুনের ঘটনায় অভিযুক্ত মো. সাজ্জাদ (২২) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এবং আরেক আসামি মো. জামাল (৪৫) গত বৃহস্পতিবার বিকেলে বোরকা পড়ে আদালতে আত্মসমর্পণ করার খবর পাওয়া গেছে।

এ নিয়ে মোট ৮জনকে গ্রেফতার করা হয়। এরা সকলেই মামলার এজাহারভুক্ত আসামি। বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল মাহমুদ।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে কর্ণফুলী থানার একটি টিম নোয়াখালী কোম্পানিগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম এলাকায় অভিযান চালিয়ে মো. সাজ্জাদকে গ্রেফতার করেন এবং পুলিশ জানায় বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এর আগে ঢাকা থেকে ঘটনার মূলহোতা মো. মোসলেমেউদ্দিন ও অপর আসামি মনোয়ারা বেগমকে গ্রেফতার করে থানা পুলিশ।

উল্লেখ, গত ২৫ এপ্রিল (মঙ্গলবার) সন্ধ্যায় কর্ণফুলী উপজেলার শিকলবাহার ব্লকপাড় এলাকায় বাড়ীর সীমানা প্রাচীরকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মা হোসনেরা বেগম ও ছেলে মো. পারভেজ খুন হন।

এদিকে হত্যাকাণ্ডে জড়িতদের একের পর এক গ্রেফতার হওয়ায় এলাকার সাধারণ মানুষের মনে স্বস্তি ফিরেছে। পুলিশের ওপর কর্ণফুলী থানা পুলিশের আস্থা বেড়েছে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button