বিনোদনশীর্ষ নিউজ

ঝিকরগাছায় কিন্ডারগার্টেন স্কুলে মধুমাস ফল উৎসব


অত্যন্ত উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে যশোরের ঝিকরগাছা সামাদ মেমোরিয়াল চাইল্ড লার্নিং কিন্ডারগার্টেন স্কুলে ৩৭ প্রকার দেশীয় ফল দিয়ে মধুমাসের ফল উৎসব পালিত হয়েছে।
রবিবার (৪ জুন) সকাল ১১টার সময় স্কুল কর্তৃপক্ষের আয়োজনে প্রধান অতিথি ছিলেন ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান আজাদ।
তিনি তার বক্তব্যে বলেন, আমাদের সন্তানরা বিদেশি ফল খাওয়ায় অভ্যস্ত হয়ে গেছে। আমারা অভিভাবকরাও বিদেশি ফল খেয়ে সাচ্ছন্দ্যবোধ করি। আমরা বুঝতে চাইনা নানারকম কেমিক্যাল দিয়ে সংরক্ষণ করা এই সমস্ত ফল আমাদের সন্তানদের জন্য কতটা ক্ষতিকর। দেশী ফল খাওয়ায় বাচ্চাদের আগ্রহী করে তোলাটাই শিক্ষকদের মূল উদ্দেশ্য।
সামাদ মেমোরিয়াল চাইল্ড লার্নিং হোমস স্কুলের অধ্যক্ষ মাসুমা মিম’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ঝিকরগাছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নুরুল আমিন মুকুল, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ।
এসময় আরও উপস্থিত ছিলেন, সামাদ মেমোরিয়াল চাইল্ড লার্নিং হোমস স্কুলের সিনিয়র শিক্ষক আব্দুল্লাহ আল মামুন, রওশনারা শিখা, শারমিন আফরোজ ইভা, সহকারী শিক্ষক শফিকুল ইসলাম, সবুজ আক্তার, রঞ্জিত কুমার, রুমানা শারমিন, পারভিন আকতার, জাফরিন নাহার শান্তা, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button