চট্টগ্রামশীর্ষ নিউজ

কর্ণফুলীর যুবককে কোতোয়ালীতে মারধর, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রাম নগরীতে ইকবাল আল ফারুক (৩৩) নামে হত্যার উদ্দেশ্যে এক যুবককে মারধরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জুলাই) মারধরের শিকার ব্যক্তি নিজেই বাদী হয়ে কোতোয়ালি থানায় এ মামলা দায়ের করেন।
মামলার বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালি থানার ওসি মোঃ জাহিদুল কবির। এর আগে ২০ জুলাই দুপুরে নগরীর কোতোয়ালি কোর্ট বিল্ডিং নামক স্থানে মারধরের ঘটনা ঘটে।
ভুক্তভোগী ইকবাল আল ফারুক চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার শিকলবাহা মাষ্টার হাট এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।
মামলায় অভিযুক্ত আসামিরা হলেন -মো. এজাজ আল ফারুক (৪২), আতিকুর রহমান শাকিল (২৫), মাহমুদুর রহমান ফাহিম (২৪) এবং জাহেদ হাসান (২৫)। আসামিরা সকলেই কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের মাষ্টার হাট এলাকার বাসিন্দা।
ঘটনা সুত্রে জানা যায়, গতকাল বুধবার (২০ জুলাই)  দুপুরে পূর্ব বিরোধের জেরে হত্যার উদ্দেশ্যে যুবককে একা পেয়ে বেধড়ক মারধর করে। আহত অবস্থায় যুবককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত চমেকে চিকিৎসাধীন বলে জানা যায়।
এই ঘটনার পরে ইকবাল আল ফারুক অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেন। বাদি জানান, মামলা তুলে নিতে আসামিরা বিভিন্নভাবে ভুক্তভোগীসহ তার পরিবারের সদস্যদের হুমকি দিয়ে যাচ্ছেন আসামিরা।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, এই ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করা হয়। আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কোন মন্তব্য পাওয়া সম্ভব হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button