বিশ্বশীর্ষ নিউজ

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়া প্রবাসী আলম নিহত 

সৌদি আরব প্রতিনিধি : সৌদি আরবে আছির প্রদেশ মাখাইলে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে আলমন(৪৫) নামে এক প্রবাসী। আজ ১১ই অক্টোবর সৌদি আরবের স্থানীয় সময় বিকাল ৪টার দিকে মাখাইল আল বিরিক নামক জায়গায় এই দুর্ঘটনাটি ঘটে।
প্রবাসী মোহাম্মদ আলম (৪৫) এর বাড়ি চট্টগ্রাম জেলার রাংগুনীয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের ভূমিরখীল গ্রামে। তার বাবার নাম আলী আহমেদ বলে জানাগেছে।
মাখাইল থেকে মোহাম্মদ মহিউদ্দিন নামে অপর এক প্রবাসী জানান, আলম প্রবাসে আবহার মাহেল সানাইয়া এলাকায় থেকে এলমোনিয়ামের কাজ করতো। মঙ্গলবার স্থানীয় সময় দুপুর ১২টার দিকে সৌদি আরবের আল বিরিক নামক জায়গায় এক সৌদির ঘরের পরিমাপ করতে গিয়েছিল। বিকালে সেখান থেকে একটি গাড়িতে করে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে গেলে তিনি ঘটনাস্থলেই মারা যান। তার লাশড়ি উদ্ধার করে সৌদি আরবের স্থানীয় হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে।
জানা যায়, ২০০৮ সালে জীবিকার সন্ধানে প্রবাসে গিয়েছিল আলম। সর্বশেষ ছয় মাস আগে দেশে ছুটি কাটিয়ে গিয়েছিলেন। তার এমন আকষ্মিক মৃত্যুতে মাখাইল প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
জানা যায়, আলমের সংসারে স্ত্রী ও তিন কন্যা সন্তান রয়েছে। তার লাশ দেশে পাঠানোর প্রক্রিয়া চালানো হচ্ছে বলে জানিয়েছে তার ভাই ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button