খেলাবিশেষ খবর

মেসিদের বিরুদ্ধে জীবন দিয়ে লড়বো: মদ্রিচ

২০১৮ বিশ্বকাপের গ্রুপ পর্বে আর্জেন্টিনাকে ৩-০ ব্যবধানে হারায় লুকা মদ্রিচের দল ক্রোয়েশিয়া। আজ বিশ্বকাপের মঞ্চে আবারও মাঠে নামছে এই দুই দল। কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে স্থানীয় সময় রাত ১০টায় (বাংলাদেশ সময় রাত ১টা) ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া।

এই ম্যাচের আগে আরটিভিইকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্রোয়াটদের মাঝমাঠের প্রাণভোমরা লুকা মদ্রিচ জানালেন, মেসিদের বিরুদ্ধে তাদের জীবনের সেরা ম্যাচ খেলবেন, জীবন দিয়ে লড়বেন।

তিনি বলেন, ‘আর্জেন্টিনা একটি বড় দল। আমরা চেষ্টা করবো টুর্নামেন্টের সেরা খেলা খেলতে, এটি আমাদের জীবনের ম্যাচ। আমি করি এটা যথেষ্ট হবে ফাইনালে যাওয়ার জন্য।’

দক্ষিণ আমেরিকার পরাশক্তি ব্রাজিলকে কোয়ার্টার ফাইনালে হারিয়ে কাতার বিশ্বকাপের সেমিফাইনালে জায়গা করে নেয় ক্রোয়েশিয়া। সেই ম্যাচে বল যেখানে, মদ্রিচ ছিলেন সেখানেই। রিয়াল মাদ্রিদ তারকার সামনে এবার আরও বড় চ্যালেঞ্জ।

মদ্রিচ ভালো করেই জানেন, এই ম্যাচে তাদের জন্য সবচেয়ে বড় বাধা লিওনেল মেসি। গ্রুপ থেকে সেমিফাইনাল পর্যন্ত আসতে মেসির গোলের অবদান ৪৬ শতাংশ। এতেই বোঝা যায় বাকি ১০ জনের সমান খেলেছেন মেসি। মদ্রিচও কম যাননি, ৩৫ বছরের বেশি বয়সী এই মিডফিল্ডার সেমিফাইনাল পর্যন্ত ৪৮৫ মিনিট খেলে গড়েছেন রেকর্ড।

মদ্রিচ বলেন, ‘আমি খেলার জন্য মুখিয়ে আছি। কিন্তু একজন ফুটবলারের বিরুদ্ধে নয়। অবশ্যই মেসি একজন দুর্দান্ত খেলোয়াড়। তাকে আটকে রাখাই আমাদের জন্য বড় সমস্যা। কিন্তু আমরা প্রস্তুত আমাদের সেরাটা দেওয়ার জন্য।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button