বিনোদন

ক্যাটরিনার যে গুণ মুগ্ধ করেছে ভিকিকে

বলিউডের যত তারকা জুটি চার হাত এক করেছেন, তাদের মধ্যে অন্যতম চর্চিত ছিল ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের সম্পর্ক। দেখতে দেখতে ভিকি-ক্যাট বিয়ের এক বছর পার করে ফেলেছেন।

বিয়ের বর্ষপূর্তিতে জীবনসঙ্গিনীকে বুকে জড়িয়ে মায়াবী ছবি দেন ভিকি। বছর ঘুরলেও এখনও প্রেমে হাবুডুবু খাচ্ছেন তারা। যেন একে অপরের চোখে হারিয়ে যাচ্ছেন । স্ত্রী ক্যাটের প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। জানালেন তার গুণের কথাও।

সংবাদমাধ্যমকে ভিকি জানান, ক্যাটরিনার মতো মানুষ তিনি এই জীবনে দেখেননি। স্ত্রীর এমন কিছু গুণ রয়েছে যার প্রশংসা না করে থাকা যায় না। ভিকির কথায়, “ক্যাটরিনা সবসময় বলে যদি তুমি কোনও মানুষকে ভাল কিছু বলতে না পারো, তা হলে চুপ করে থাকো। ক্যাটরিনা যেমন বুদ্ধিমতী, তেমনই বড় মনের মানুষ। নিজের চারপাশের মানুষজনকে সম্মান দিতে জানে।”

এই প্রথম নয় এর আগেও বহু সাক্ষাৎকারে ভিকি জানিয়েছেন, ক্যাটরিনার মতো মানুষ হয় না। তিনি এসে জীবন বদলে দিয়েছেন অভিনেতার। ক্যাটরিনাও ভিকিকে পেয়ে সুখী। তাদের দাম্পত্য বলিউডে অন্যতম সফল প্রেমের উদাহরণ হয়ে দাঁড়িয়েছে।

শুরুতে একে অপরের সম্পূর্ণ অপরিচিত ছিলেন ভিকি আর ক্যাটরিনা। জোয়া আখতারের একটি পার্টিতে প্রথম দেখা হয় তাদের। ভিকি যে তার মন জিতে নিয়েছেন, সে খবর সবচেয়ে আগে জোয়াকেই জানিয়েছিলেন অভিনেত্রী। ভিকির সঙ্গে এই প্রেমকে ‘সম্পূর্ণ অপ্রত্যাশিত’ বলে উল্লেখ করেছেন ক্যাটরিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button