রাজনীতিশীর্ষ নিউজ

আওয়ামী লীগের কৌশল এখন আর কাজ করে না : জয়নাল আবেদীন

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নুল আবদিন ফারুক আওয়ামী লীগের কৌশল এখন আর কাজ করে না বলে মন্তব্য করেছেন। রবিবার (৭ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদ সভায় এ মন্তব্য করেন তিনি।

খালেদা জিয়াসহ কারাবন্দি নেতাদের মুক্তির দাবিতে এই প্রতিবাদ সভায় আয়োজন করেন বাংলাদেশ ইয়ুথ ফোরাম। এসময় তিনি আরও বলেন, দেশের মানুষ যখন গামছা পরে নদী পার হয়ে জাতীয়তাবাদী শক্তির সমাবেশে যোগ দেয়, তখনই আপনাদের বোঝা উচিত ছিল, ক্ষমতায় আর থাকার সুযোগ নেই।

বিএনপির এ নেতা বলেন, যেই দেশের মানুষ ঈদের পরে একটি ডিম খেতে পারেনি, বাচ্চাদের একটু মুরগির মাংস খাওয়াতে পারেনি, যেই দেশের মানুষ বিদ্যুৎ ও গ্যাসের চড়া বিল পরিশোধ করতে পারেনি, সেই দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমানে বৃহৎ বহর নিয়ে জাপান, আমেরিকা ও ওয়াশিংটন গেলেন। আর তারা আজকে দেশের অর্থ অপচয় করে বিদেশের মাটিতে ক্ষমতায় থাকার জন্য ধরনা দিচ্ছেন।

আয়োজক সংগঠনের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন বিএনপির সনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রাশেদা বেগম হীরা, নির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন বুলু প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button